• সিরি আ
  • " />

     

    ইব্রায় ভর করে মিলানের জাগরণ চলছেই

    ইব্রায় ভর করে মিলানের জাগরণ চলছেই    

    আবারও ইব্রাহিমোভিচে ভর করে জয় পেল এসি মিলান। এবার তার জোড়া গোলের মাধ্যমে সাসুওলোর বিপক্ষে দলকে জয় পেয়েছে মিলানের ক্লাবটি। বিরতির পর থেকে সিরি আ-তে অপরাজিত থাকল মিলান। এই জয়ের মাধ্যমে টেবিলের পাঁচে এসে পড়েছে ইব্রাহিমোভিচের দল।

    জানুয়ারিতে দ্বিতীয় মেয়াদে এসি মিলানে যোগ দেওয়ার পর শুরুর দিকে খুব একটা জ্বলে উঠতে পারেননি ইব্রাহিমোভিচ। তবে চলতি মাসে গোল করা এবং বানিয়ে দেওয়ার দিক দিয়ে বেশ এগিয়ে রয়েছেন তিনি। লাৎসিও এবং লিগের শীর্ষে থাকা জুভেন্টাসের বিপক্ষে ম্যাচগুলোতে প্রতিভার ঝলক দেখিয়েছিলেন তিনি। দুই দলের বিপক্ষেই ১ টি করে গোল এবং অ্যাসিস্ট করেছিলেন। এরপর বোলোনিয়ার বিপক্ষে ম্যাচেও ১ টি গোলে অবদান রেখেছিলেন ইব্রাহিমোভিচ।

     


    সাসুওলোর বিপক্ষে ম্যাচের ১৯ মিনিটে নিজের মার্কারকে ছাড়িয়ে হাকান কালহানোগলুর ক্রসে হেড করে বল জালে পাঠান ইব্রাহিমোভিচ। আর প্রথমার্ধের যোগ করা সময়ে আবারও কালহানোগলুর থ্রু বল ধরে সাসুলো গোলরক্ষক আন্দ্রিয়া কনসিগলিকে বোকা বানিয়ে ম্যাচের জয়সূচক গোলটি করেন তিনি। মাঝে ৪২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সাসুলোর ফ্রান্সেসকো কাপুতো মিলানকে কিছুটা ব্যাকফুটে ঠেলে দেওয়ার চেষ্টা করেছিলেন। তবে ইব্রাহিমোভিচের দ্বিতীয় আঘাতে আর পা হড়কায়নি মিলান।

    এদিকে মিলানের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত নতুন চুক্তি করেছেন স্টেফানো পিওলি। ইব্রাহিমোভিচের হাত ধরে আবারও পুরনো গৌরব ফিরে পেতে মরিয়া এসি মিলান। জানুয়ারিতে ক্লাবে আসার পর থেকে এরই মধ্যে ৭ গোল এবং ৪ অ্যাসিস্ট করেছেন ইব্রাহিমোভিচ।