• সিরি আ
  • " />

     

    ফ্যান্টাসি ফুটবলেও ইন্টারে মেসিকে দেখতে পাচ্ছেন না কন্তে

    ফ্যান্টাসি ফুটবলেও ইন্টারে মেসিকে দেখতে পাচ্ছেন না কন্তে    

    ইন্টার মিলানে আসছেন মেসি, এই গুজবটি বেশ কয়েকবারই শোনা গেছে। যখনই মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়ে কথা তখনই ম্যানচেস্টার সিটি, ইন্টার মিলান নামগুলো আপনিতেই জুড়ে যায় মেসির পরবর্তী গন্তব্য হিসেবে। কিছুদিন আগে মেসি বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন না বলে খবর বেরিয়েছিল, যদিও পরে বার্সা প্রেসিডেন্ট ‘মেসি বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চান’ বলে জানিয়েছিলেন। তবে এবার মেসির বাবা মিলানে একটি বাড়ি কিনতে যাচ্ছেন বলে খবর প্রকাশের পরই আবারও মেসিকে ইন্টারের সঙ্গে জুড়ে গুজব চাউর হয়।


    তবে ইন্টার ম্যানেজার আন্তোনিও কন্তে মেসির ইন্টারে আসার গুজবটিকে ‘ফ্যান্টাসি ফুটবল’ বলছেন, “আমরা ফ্যান্টাসি ফুটবল নিয়ে কথা বলছি, এই ধরনের কিছু এখন ইন্টারে নানা কারণে কোনওভাবেই সম্ভব নয়। পৃথিবীতে এমন কোনও পাগল নেই যে মেসিকে নিজের দলে পেতে চাইবে না। তবে সেই ধরনের কিছু থেকে ইন্টার এখন অনেক, অনেক, অনেক, দূরে। আমরা যা করছি, যা তৈরি করার চেষ্টা করছি সেটার সাথেও তা সামঞ্জস্যপূর্ণ নয়।”

    “আমাদের আগে একটি ভালো ভিত্তি প্রয়োজন। তারপরে হয়তবা...তবে আমি বার বলব, এটি ফ্যান্টাসি ফুটবল। যদিও এখানে একটি বিষয় ভালো লাগে, আর তা হচ্ছে যখনই এই ধরনের ফ্যান্টাসি ফুটবলের কথা ওঠে, তখন ইন্টার কোনও না কোনওভাবে যুক্ত থাকে।”

    এদিকে জেনোয়াকে ৩-০ গোলে হারিয়ে সিরি আ-তে জুভেন্টাসের ওপর চাপ বাড়িয়েছে ইন্টার। ইন্টারের হয়ে জেনোয়ার বিপক্ষে জোড়া গোল করেছেন রোমেলু লুকাকু। আর এর মাধ্যমে এক মৌসুমে ১৫ অ্যাওয়ে গোল করে সিরি আ-র ৭০ বছরের পুরনো রেকর্ডে ভাগ বসিয়েছেন এই বেলজিয়ান। আর ইন্টারের হয়ে ম্যাচে ওপর গোলটি করেছিলেন অ্যালেক্সিস সানচেজ।