• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    রিয়াল মাদ্রিদের মারিয়ানো ডিয়াজ করোনা পজিটিভ

    রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার মারিয়ানো ডিয়াজ করোনাভাইরাসে আক্রান্ত। ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এই খবর।

    রিয়ালের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, "গতকাল রিয়াল মাদ্রিদ ফার্স্ট টিমের সবার করোনা পরীক্ষা করা হয়েছিল। এরপর মারিয়ানো ডিয়াজের ফল এসেছে পজিটিভ। খেলোয়াড়ের সুস্থ্য আছেন এবং আইসোলেশনের নিয়ম অনুসরণ করছেন।"


    লা লিগা শেষ হয়ে গেলেও স্প্যানিশ চ্যাম্পিয়নদের মৌসুম এখনও শেষ হয়নি। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচ বাকি আছে তাদের। আগস্টের ৭ তারিখ সিটির বিপক্ষে ম্যাচের জন্য স্কোয়াডে ডিয়াজকে রাখা হবে না জানিয়েছে রিয়াল।

    রিয়াল মাদ্রিদের ফার্স্ট টিম স্কোয়াডের এই প্রথম কোনো খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন। মার্চের মাঝামাঝি সময়ে বাস্কেটবল দলের একজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ার পর লকডাউন করে দেওয়া হয়েছিল রিয়ালের ট্রেনিং কমপ্লেক্স।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন