• সিরি আ
  • " />

     

    ইন্টারের ব্রজোভিচকে শান্ত করতে ডাক পড়ল সেনাদের

    অসুস্থ বন্ধুকে নিয়ে মিলানের একটি হাসপাতালে গিয়েছিলেন ইন্টার মিলানের মার্সেলো ব্রজোভিচ। আর সেখানেই গোল বাঁধল। বন্ধুর পায়ের চোটের কারণে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল, আর এই দৃশ্য দেখে অত্যন্ত আতঙ্কিত হয়ে পড়েছিলেন তিনি। ওয়েটিং রুমে সিরিয়ালে থাকা অন্য রোগীদের আগে তার বন্ধুকে দেখুক ডাক্তার এটাই চাচ্ছিলেন তিনি। তবে নিয়ম বহির্ভূত হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ এমনটা করতে অস্বীকৃতি জানায়।

    তার অনুরোধ না রাখায় বন্ধুর অবস্থা নিয়ে চিন্তিত ব্রজোভিচ বিচলিত হয়ে পড়েন। সাধারণত এই ধরনের সমস্যা হলে পুলিশকে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে এক্ষেত্রে ব্রজোভিচের অবস্থা দেখে তারা পুলিশের বদলে ব্রজোভিচকে শান্ত করতে সেনা ডেকে আনে হাসপাতালে।


    সেনারা আসার পর তাকে বোঝানো হয় যদি তিনি তার বন্ধুকে চিকিৎসকের আগে দেখতে হবে, এই দাবী নিয়ে অটল থাকেন তাহলে তাকে কঠিন পরিণতির মুখে পড়তে হবে। এরপর অবস্থার গভীরতা বুঝে শান্ত হন তিনি। কিছুদিন আগেই ভুল কারণে খবরের শিরোনাম হয়েছিলেন ব্রজোভিচ, মদ্যপান করে গাড়ি চালানোর কারণে তখন ড্রাইভিং লাইসেন্স জব্দ করা হয়েছিল তার।

    সেনারা বোঝানোর পর ব্রজোভিচ তার ভুলের জন্য ক্ষমা চেয়েছেন এবং তার বন্ধুর সিরিয়াল আসার জন্য শান্তচিত্তে অপেক্ষা করেছেন। এদিকে হাসপাতালে মাস্ক পরে থাকার কারণে প্রথমে ব্রজোভিচকে চিনতে পারেননি বলে পরবর্তীতে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

    ইন্টারের হয়ে সদ্য সমাপ্ত সিরি আ মৌসুমে ৩১ ম্যাচ খেলেছেন ব্রজোভিচ। তার দল ইন্টারও চ্যাম্পিয়ন জুভেন্টাসের চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে থেকে দ্বিতীয় হয়ে লিগে শেষ করেছে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন