• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    বার্সেলোনায় আসছেন আর্থুর, তবে খেলতে নয়

    বার্সেলোনায় ফিরছেন আর্থুর মেলো, তবে খেলতে নয়। বরং ক্লাবের সঙ্গে চুক্তি বাতিলের বিষয়ে মুখোমুখি আলোচনা করতেই অবশেষে বার্সেলোনায় ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গত ২৭ জুন বার্সেলোনার হয়ে শেষ মাঠে নেমেছিলেন আর্থুর, এরপর ছুটি নিয়ে সোজা ব্রাজিলে চলে যান তিনি। 

     লিগ শেষ হওয়ার পর চ্যাম্পিয়নস লিগের বাকি অংশে খেলতে বার্সেলোনার হয়ে খেলতে অস্বীকৃতি জানিয়েছিলেন আর্থুর। এর আগেই বার্সা সোয়াপ ডিলে মিরালেম পিয়ানিচকে নিয়ে আর্থুরকে জুভেন্টাসে পাঠিয়ে দিয়েছিল। তবে চলতি মৌসুমের শেষ পর্যন্ত বার্সেলোনার হয়ে খেলার কথা ছিল তার।


    স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, ক্লাবের আয়-ব্যয়ের খতিয়ান ঠিক করতে তাকে জুভেন্টাসের কাছে বেঁচে দেওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি আর্থুর। আর তাই মৌসুমের শেষ পর্যন্ত খেলার কথা থাকলেও তিনি বরং ক্লাবকে তার সঙ্গে চুক্তি বাতিল করে দিতে অনুরোধ করেছিলেন।

    তবে বার্সেলোনা আর্থুরের এমন আচরণ সহজে মেনে নিতে পারেনি। আর তাই কয়েকদিন আগে তার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছিলেন ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। সেই ঘোষণার পরই বার্সেলোনায় এসে ক্লাবের দায়িত্বশীলদের সঙ্গে চুক্তি বাতিলের ব্যাপারে সামনা-সামনি কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

    এদিকে ৯ আগস্ট রাতে ঘরের মাঠে নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগে মাঠে নামবে বার্সেলোনা। প্রথম লেগে নাপোলির মাঠ থেকে ১-১ গোলে ড্র করে ফিরেছিলেন মেসিরা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন