• লা লিগা
  • " />

     

    ওডেগার্ডকে ফেরাচ্ছে রিয়াল, ভিয়ারিয়ালে কুবো

    ওডেগার্ডকে ফেরাচ্ছে রিয়াল, ভিয়ারিয়ালে কুবো    

    মার্টিন ওডেগার্ডকে ধারের মেয়াদ ফুরোনের আগেই ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। মার্কাসহ স্প্যানিশ একাধিক সংবাদমাধ্যম দাবি করেছে ২১ বছর বয়সীকে ফেরানোর ইচ্ছাটা জিনেদিন জিদানের। গেল মৌসুমে রিয়াল সোসিয়েদাদের হয়ে ধারে খেলছিলেন ওডেগার্ড। ধারের মেয়াদ অনুযায়ী আরও একবছর সেখানেই থাকার কথা ছিল নরওয়েজিয়ান মিডফিল্ডারের।



    জিদান অবশ্য ভালোভাবেই ওডেগার্ডকে চেনেন। রিয়াল মাদ্রিদ কাস্তিয়ায় তার অধীনে খেলেছেনও ওডেগার্ড। ২০১৫ সালে যোগ দিয়ে ২০১৭ সালে ধারে ক্লাব ছাড়ার আগ পর্যন্ত মূল দলের হয়ে ওডেগার্ড একবার মাঠে নেমেছিলেন। দুই বছর ধারে নেদারল্যান্ডসের আলাদা দুইটি ক্লাবে কাটিয়ে এরপর গেল মৌসুমে সোসিয়েদাদে যোগ দিয়েছিলেন তিনি। 

    মার্কা বলছে, জিদান মনে করেন ওডেগার্ড যথেষ্ট পরিপক্ক হয়েছেন এবং মূল দলে খেলার যোগ্যতাও হয়েছে তার। রিয়াল মাদ্রিদও কোচের পছন্দমতো ওডেগার্ডকে ফেরানোর কার্যক্রম শুরু করেছে বলে জানাচ্ছে স্প্যানিশ দৈনিক।

    রিয়াল মাদ্রিদ থেকে ধারে খেলতে থাকা জাপানিজ তরুণের দলবদল অবশ্য হয়ে গেছে। রিয়াল ছাড়েননি তাকেফুসা কুবো। ভিয়ারিয়ালে এক বছর মেয়াদে ধারে গেছেন গেছেন ১৯ বছর বয়সী। এর জন্য ২.৫ মিলিয়ন ইউরো লোন ফিও পরিশোধ করতে হয়েছে উনাই এমেরির ভিয়ারিয়ালকে। 

    দলবদলের আরও একটি গুঞ্জন ঘুরছে ইতালিতে। ফাব্রিজিও রোমানো দাবি করেছেন বিশ্বকাপ জয়ী জুভেন্টাস মিডফিল্ডার ব্লেইস মাতুইদি ডেভিড বেকহ্যামে মালিকানাধীন মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামি যোগ দেবেন।