• লা লিগা
  • " />

     

    বার্সায় থাকার চেয়ে না থাকার সম্ভাবনাই বেশি মেসির

    বার্সায় থাকার চেয়ে না থাকার সম্ভাবনাই বেশি মেসির    

    বার্সেলোনায় এসে নিজের নিজের প্রথম সংবাদ সম্মেলনে নতুন কোচ রোনাল্ড কোম্যান জানিয়েছিলেন লিওনেল মেসির সঙ্গে দ্রুতই কথা বলবেন তিনি। কাতালান রেডিও স্টেশন আরএসি ওয়ান সেই আলোচনার যে ফল জানিয়েছে সেটা যদি সত্যি হয় তাহলে নিশ্চয়ই হতাশ হতে হয়েছে বার্সেলোনার সাবেক কিংবদন্তিকে। কোম্যানের আশা করেছিলেন, ‘বিশ্বের সেরা ফুটবলার’ লিওনেল মেসি বার্সেলোনাতেই থাকবেন। তবে আরএসি ১-এর তথ্য অনুযায়ী, কোম্যানের সঙ্গে আলোচনায় আগামী মৌসুমে বার্সেলোনায় থাকার বিষয়ে কোনো নিশ্চয়তাই দেননি মেসি।


    ছুটি সংক্ষেপ করে কোম্যানের সঙ্গে দেখা করতে এসেছিলেন মেসি। আর প্রথম আলোচনাতেই ক্লাবে থাকার চেয়ে না থাকার সম্ভাবনা বেশি দেখছেন বলে জানিয়েছেন তিনি। যদিও বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ বারবার সংবাদমাধ্যমে মেসি বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চান বলে উল্লেখ করেছেন। এসব খবর দিয়েছে সেই আরসি ওয়ানই।

    কয়েকদিন আগেও একটি কাতালান রেডিও স্টেশনের সঙ্গে সাক্ষাৎকারে বার্তোমেউ মেসির ক্লাব ছাড়ার খবরটিকে গুজব হিসেবে উড়িয়ে দিয়েছিলেন, “মেসি বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চায়। এটা সে অনেকবার বলেছে। আমি কোম্যানের সঙ্গে কথা বলেছি, তিনি আমাকে জানিয়েছেন মেসিই হবে তার প্রজেক্টের মূল স্তম্ভ। বার্সেলোনার সাথে ২০২১ পর্যন্ত মেসির চুক্তি রয়েছে। আমি প্রায়ই মেসি এবং তার বাবার সঙ্গে কথা বলি। তারা জানে আমরা একটি দারুণ প্রজেক্ট নিয়ে কাজ করছি এবং নতুন কোচ আসছে আর সেই কোচের তাকে প্রয়োজন হবে।”

    বায়ার্নের বিপক্ষে হারের পর বড়সড় পরিবর্তনের জোয়ার আসছে বার্সেলোনাতে। কোচ কিকে সেতিয়েন এবং স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালকে এরই মধ্যে পদচ্যুত করা হয়েছে। দলের অনেক সিনিয়র খেলোয়াড়দেরও এখন বিদায় বোলার সময় এসেছে বলে জানিয়েছেন বার্তোমেউ।