• সিরি আ
  • " />

     

    হিগুয়াইন, খেদিরাকে ছেড়ে দিচ্ছে জুভেন্টাস?

    চ্যাম্পিয়নস লিগ ব্যর্থতার পর কোচ বদলেছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। সাবেক কিংবদন্তি মিডফিল্ডার আন্দ্রেয়া পিরলোকে নতুন কোচের দায়িত্ব দিয়েছে ক্লাবটি। দায়িত্ব নেওয়ার পর নিজের মতো করে দল গুছিয়ে নিতে চান পিরলো। সেক্ষেত্রে তার পরিকল্পনায় না থাকা খেলোয়াড়দের ছেড়ে দিতে চাচ্ছেন তিনি। আর সেই ধারাতেই আর্জেন্টাইন ফরোয়ার্ড গনজালো হিগুয়াইন এবং জার্মান মিডফিল্ডার সামি খেদিরার চুক্তি বাতিল করে জুভেন্টাস তাদের ছেড়ে দিতে চায় বলে খবর উঠেছে।


    ইতালিয়ান ফ্যাব্রিজিও রোমানোর আগামী কয়েকদিনের মধ্যেই এই দুজনের চুক্তি বাতিলের আনুষ্ঠানিক ঘোষণা আসবে। ২০১৬ সালে নাপোলি থেকে জুভেন্টাসে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত ১৪৮ ম্যাচে ৬৬ গোল করেছেন হিগুয়াইন। আর খেদিরা ২০১৫ সালে তুরিনের ক্লাবটিতে আসার পর থেকে এখন পর্যন্ত ১২১ ম্যাচে মাঠে নেমেছেন।

    তবে শুধু এই দুইজনই নন, বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্রমতে, সিরি আ-র বর্ষসেরা ফুটবলার পাউলো দিবালা, মিডফিল্ডার অ্যারন রামসেসহ আরও বেশ কয়েকজন খেলোয়াড়কে ছেড়ে দেওয়ার কথা ভাবছে জুভেন্টাস।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন