• লা লিগা
  • " />

     

    'মেসিকে কে দলে চায় না?', প্রশ্ন পিএসজির কোচ তুখলের

    'মেসিকে কে দলে চায় না?', প্রশ্ন পিএসজির কোচ তুখলের    

    চ্যাম্পিয়নস লিগ ফাইনালে হার দিয়ে মৌসুম শেষ হয়েছে পিএসজির। তবে এক মুহূর্তও দম ফেলার ফুরসত পাচ্ছেন না পিএসজি কোচ থমাস তুখল। কারণ ফ্রেঞ্চ লিগের নতুন মৌসুম শুরু হয়ে গেছে গত ২১ আগস্ট থেকে। আর দলবদলের মৌসুমও চলছে জোরেশোরে। তাই গত রাতে ম্যাচের পরই নতুন মৌসুমে তুখলের দলবদলের পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকেরা। স্বাভাবিকভাবেই তখন ‘বার্সেলোনা ছাড়তে চাওয়া’ লিওনেল মেসির কথা উঠে আসে। তবে পিএসজি কোচের মতে, মেসি বার্সেলোনা ছাড়বেন বলে তার মনে হয় না।

    মেসিকে দলে চান নাকি এমন প্রশ্নের জবাবে তুখল বলেন, “কোন কোচ মেসিকে দলে চাইবে না? তবে আমার মনে হয় মেসি বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবে। সে মিস্টার বার্সেলোনা।”


    এদিকে নতুন মৌসুমের আগে পিএসজির দলবদলের পরিকল্পনা নিয়ে এখনো আলোচনা হয়নি বলে জানিয়েছেন তুখল, “আমরা এতদিন দলবদল নিয়ে কথা না বলার সিদ্ধান্ত নিয়েছিলাম। আগামী দিনগুলোতে আমরা এটি নিয়ে আলোচনা করব। স্কোয়াডের লেভেল ধরে রাখতে আমাদের অনেক কিছু করতে হবে।”

    “এই মৌসুমে অনেক খেলোয়াড় দল ছেড়ে গেছেন। এখন থিয়াগো সিলভা এবং এরিক ম্যাক্সিম চুপো মোতিংও বিদায় নিচ্ছে। স্কোয়াড বড় করতে আমাদের দলবদলের মৌসুমটিকে কাজে লাগাতে হবে। আগামী মৌসুমে বিরতিহীনভাবে খেলতে হবে। আমাদের একটি শক্তিশালী স্কোয়াড দরকার।”