• ইউয়েফা নেশনস লিগ
  • " />

     

    ম্যাগুয়েরকে রেখেই দল ঘোষণা ইংল্যান্ডের

    ম্যাগুয়েরকে রেখেই দল ঘোষণা ইংল্যান্ডের    

    হ্যারি ম্যাগুয়েরকে রেখেই আগামী মাসে ইউয়েফা নেশনস লিগে আইসল্যান্ড ও ডেনমার্কের ম্যাচে জন্য দল ঘোষণা করেছেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট। দলে প্রথমবারেরম মতো ডাক পেয়েছেন ম্যানচেস্টার সিটির ফিল ফোডেন, চেলসির মেসন মাউন্ট ও লিডসের কেলভিন ফিলিপস দলে ডাক পেয়েছেন।

    ম্যাগুয়ের গত সপ্তাহে গ্রিসে গ্রেপ্তার হওয়ার পর তাকে দলে নেওয়া হবে কি না তা নিয়ে সংশয় ছিল। ২৭ বছর বয়সী জেল থেকে ছাড়া পেলেও, গ্রিসে নতুন করে তার বিরুদ্ধে মামলার শুনানি শুরু হয়েছে। এসবের ভেতরই ইংল্যান্ড দলে নিজের জায়গায় টিকিয়ে রাখলেন ম্যাগুয়ের।


    সেপ্টেম্বরের ৫ তারিখ রেকিয়াভিকে আইসল্যান্ড ও ৯ তারিখে কোপেনহেগেনে ডেনমার্কের বিপক্ষে খেলতে নামবে ইংল্যান্ড। গত নভেম্বরের পর আর আন্তজার্তিক ম্যাচ খেলা হয়নি ইউরোপের কোনো দেশেরই। নেশন লিগ দিয়েই তাই ফুটবল ফিরছে ইউরোপে।

    লিভারপুলের জর্ডান হেন্ডারসন, অ্যালেক অক্সলেড চেম্বারলিন ও লেস্টার সিটির বেন চিলওয়েল, জেমস ম্যাডিসন চোটের কারণে দলে জায়গায় পাননি। অ্যাস্টন ভিলা অধিনায়ক জ্যাক গ্রেলিশকে আরও একবার সাউথগেটে জাতীয় দলের জন্য বিবেচনা করেননি।

    ইংল্যান্ড
    গোলরক্ষক

    ডিন হেন্ডারসন, নিক পোপ, জর্ডান পিকফোর্ড
    ডিফেন্ডার
    ট্রেন্ট অ্যালেক্সান্ডার আর্নল্ড, এরিক ডায়ার, জো গোমেজ, হ্যারি ম্যাগুয়ের, মাইকেল কিন, টাইরন মিংস, কিয়েরান ট্রিপিয়ের, কাইল ওয়াকার
    মিডফিল্ডার
    ফিল ফোডেন, মেসন মাউন্ট, কালভিন ফিলিপস, ডেক্ল্যান রাইস, হ্যারি উইংকস, জেমস ওয়ার্ড প্রোস
    ফরোয়ার্ড
    ট্যামি আব্রাহাম, মেসন গ্রিনউড, ড্যানি ইংস, হ্যারি কেইন, মার্কোস র‍্যাশফোর্ড, জেডন সানচো, রাহিম স্টার্লিং