• লা লিগা
  • " />

     

    চুক্তি বাতিলের কাগজই পাননি সেতিয়েন

    চুক্তি বাতিলের কাগজই পাননি সেতিয়েন    

    লিওনেল মেসির পর এবার সাবেক কোচ কিকে সেতিয়েনও বার্সেলোনাকে ব্যুরোফ্যাক্স (প্রত্যয়িত পত্র) পাঠিয়েছেন। তবে মেসির মতো কোনো দুঃসংবাদ দিয়ে সেটি পাঠাননি সেতিয়েন, বরং তার সঙ্গে ক্লাবের চুক্তি বাতিলের আনুষ্ঠানিক কাগজপত্র হাতে পেতেই সেই ব্যুরোফ্যাক্সটি পাঠিয়েছেন তিনি।


    চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের সঙ্গে ৮-২ গোলে হারের পরই তাকে চাকরীচ্যুত করার সিদ্ধান্ত নেয় বার্সেলোনা। সেই ঘটনার কয়েকদিন পর ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তাকে বরখাস্ত করার বিষয়টি জানায় ক্লাবটি। তবে এখন দেখা যাচ্ছে তাকে শুধু পদ থেকে সরিয়েছে বার্সেলোনা। চাকরীচ্যুত করার কোনো কাগজপত্র এখনো তার কাছে হস্তান্তর করা হয়নি।

    সেই কাগজপত্রগুলো পেতেই বার্সেলোনায় ব্যুরোফ্যাক্স পাঠিয়েছেন সেতিয়েন। কারণ সেই কাগজপত্র ছাড়া অন্য কোথাও কোচিংয়ের দায়িত্ব নিতে পারবেন না তিনি। এছাড়া যেহেতু বার্সেলোনা তাকে বরখাস্ত করেছে তাই ক্লাবের সঙ্গে চুক্তি অনুযায়ী ক্ষতিপূরণের বিষয়টিও সেই কগজপত্র ছাড়া মীমাংসা করা যাবে না।

    জানুয়ারিতে আর্নেস্তো ভালভার্দের উত্তরসূরি হিসেবে বার্সেলোনায় এসেছিলেন সাবেক রিয়াল বেটিস কোচ সেতিয়েন। তবে তার আমলে বার্সেলোনার পারফরম্যান্স শুধু নিচের দিকেই গিয়েছে। রিয়াল মাদ্রিদের কাছে লা লিগার শিরোপা খোয়ানোর পর চ্যাম্পিয়নস লিগ থেকেও বিদায় নিতে হয়েছে অপমানজনক হারে।