• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    ছক্কা মেরে নিজের গাড়ির কাচ ভেঙেছেন কেভিন ও'ব্রায়েন

    ছক্কা মেরে নিজের গাড়ির কাচ ভেঙেছেন কেভিন ও'ব্রায়েন    

    বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে খ্যাতি আছে আইরিশ অলরাউন্ডার কেভিন ও’ব্রায়েনের। ২০১১ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বেঙ্গালুরুতে মাত্র ৫০ বলে সেঞ্চুরি করেছিলেন তিনি। বিশ্বকাপের ইতিহাসে সেটিই সবচেয়ে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড। এবার সেই বিধ্বংসী ব্যাটিং করতে গিয়ে যেন নিজের কিছুটা আর্থিক ক্ষতিই করে ফেললেন। আয়ারল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টে ব্যাটিং করতে নেমে ছক্কা মেরে নিজের গাড়ির কাচ ভেঙেছেন এই ব্যাটসম্যান।


    আয়ারল্যান্ডে আন্ত-প্রাদেশিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে লেইনস্টার লাইটনিংয়ের হয়ে নর্থ-ওয়েস্ট ওয়ারিয়র্সের বিপক্ষে ৩৭ বলে ৮২ রানের মারমুখী ইনিংস খেলেন তিনি। আর এই ইনিংস খেলার পথে মোট আটবার শুন্য ভাসিয়ে বল সীমানার ওপারে পাঠান। তার মাঝে একটি শটের পর বল গিয়ে পড়ে মাঠসংলগ্ন গাড়ির পার্কিংয়ে। আর সেখানে পার্ক করা তার গাড়ির পিছনের কাচে গিয়ে আঘাত হানে সেটি। 

    বৃষ্টির কারণে ম্যাচের দৈর্ঘ্য কমে ১২ ওভারে নেমে আসে। ও’ব্রায়েনের ইনিংসে চলে ১২ ওভারে ৪ উইকেটে ১২৪ রান করতে সক্ষম হয় লাইটনিং। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১০৪ রান করে ওয়ারিয়র্স। ডিএলএস পদ্ধতিতে ২৪ রানে জিতে যায় ও’ব্রায়েনের দল।