• সিরি আ
  • " />

     

    আরও এক বছর মিলানে থাকছেন ইব্রাহিমোভিচ

    এসি মিলানের সঙ্গে নতুন চুক্তি করেছেন সুইডিশ স্ট্রাইকার ইব্রাহিমোভিচ। ২০২০-২১ মৌসুমেও এসি মিলানের হয়েই মাঠ মাতাবেন ৩৮ বছর বয়সী এই তারকা।

    অবশ্য চুক্তি স্বাক্ষরের ২৪ ঘণ্টা আগেই তার এজেন্ট মিনো রাইয়োলা নতুন চুক্তির বিষয়টিকে ‘ভুয়া খবর’ বলে উড়িয়ে দিয়েছিলেন। তবে ২০১৯-২০ মৌসুমে জানুয়ারিতে মিলানে প্রত্যাবর্তনের পর দারুণ পারফর্ম করায় সংশ্লিষ্টদের বিশ্বাস ছিল আরও অন্তত এক বছর মিলানেই থাকবেন ইব্রাহিমোভিচ।


    জানুয়ারিতে যোগ দিয়ে এখন পর্যন্ত ২০ ম্যাচ খেলে ১১ গোল করেছেন ইব্রাহিমোভিচ, আর গোল বানিয়ে দিয়েছেন পাঁচটি। ক্লাবে আসার পর থেকেই মিলানের আক্রমণভাগকে নতুন রুপ দিয়েছেন এই ফরোয়ার্ড। এক মৌসুম পর মিলানকে আবারও ইউরোপে ফিরিয়েছেন তিনি। আগামী মৌসুমে ইউরোপা লিগের বাছাইপর্বে অংশ নেবে মিলান।

    ডেইলি মেইলের সূত্রমতে, আগামী মৌসুমে মিলানের কাছ থেকে নতুন চুক্তির ফলে ৭ মিলিয়ন ইউরো পাবেন ইব্রাহিমোভিচ, তবে কোনো বোনাস পাবেন না তিনি। এর ২০১০-১২ পর্যন্ত মিলানের হয়ে খেলেছিলেন ইব্রাহিমোভিচ। মিলানে নিজের প্রথম মৌসুমেই দলকে ‘স্কুদেত্তো’ এনে দিয়েছিলেন তিনি। সেই দফায় দুই মৌসুমে ৮৫ ম্যাচ খেলে ৫৬ গোল করেছিলেন এই সুইডিশ তারকা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন