• লা লিগা
  • " />

     

    সোসিয়েদাদ দিয়ে শুরু রিয়ালের, ভিয়ারিয়াল দিয়ে বার্সার

    সোসিয়েদাদ দিয়ে শুরু রিয়ালের, ভিয়ারিয়াল দিয়ে বার্সার    

    লা লিগার নতুন মৌসুম শুরু হচ্ছে সেপ্টেম্বরের ১২ ও ১৩ তারিখ থেকে। ৩১ আগস্ট প্রকাশ করা হয়েছে নতুন মৌসুমের ফিক্সচার। প্রথম সপ্তাহে অবশ্য মাঠে নামছে না রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ ও সেভিয়া। ইউরোপিয়ান প্রতিযোগিতায় অংশ নেওয়ায় এই ক্লাবগুলোর বিশ্রাম বাড়িয়ে দেওয়া হয়েছে ফিক্সচারে।

    লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ নতুন মৌসুমে মাঠে নামবে দ্বিতীয় ম্যাচ ডে তে। ২০ সেপ্টেম্বর অ্যাওয়ে ম্যাচে  রিয়ালের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। বার্সেলোনা, অ্যাটলেটিকো ও সেভিয়া মাঠে নামবে পরের গেম উইকে। ২৭ সেপ্টেম্বর মৌসুমের প্রথম ম্যাচে ন্যু ক্যাম্পে বার্সা খেলবে ভিয়ারিয়ালের বিপক্ষে। প্রথম ও দ্বিতীয় গেমউইকের ম্যাচগুলো আয়োজন করা হবে লিগের মধ্যবর্তী কোনো বিরতিতে।

    মৌসুমের প্রথম এল ক্লাসিকো রাখা হয়েছে সপ্তম গেমউইকে। অক্টোবরের ২৫ তারিখ ন্যু ক্যাম্পে হবে রিয়াল মাদ্রিদ ও বার্সার মৌসুমের প্রথম ম্যাচ। এপ্রিলের ৩০ তারিখ বার্নাব্যুতে ফিরতি লেখে দেখা হবে দুইদলের। আপাতত অবশ্য বার্সেলোনা ও তার সমর্থকদের সব চিন্তা বা দুশ্চিন্তা লিওনেল মেসিকে ঘিরেই। নতুন মৌসুমের ফিক্সচার তাই রিয়ালের জন্য আনন্দের উপলক্ষ্য হলেও বার্সাকে নতুন শঙ্কাতেই ফেলে দেওয়ার কথা।

    স্প্যানিশ এফএর প্রকাশিত ফিক্সচার পুরোটা দেখতে ক্লিক করুন