• লা লিগা
  • " />

     

    স্কোয়াড থেকে আলাদা হয়ে অনুশীলন করছেন সুয়ারেজ-ভিদাল

    স্কোয়াড থেকে আলাদা হয়ে অনুশীলন করছেন সুয়ারেজ-ভিদাল    

    লুইস সুয়ারেজ এবং আর্তুরো ভিদাল বার্সেলোনা ছাড়ছেন, সেটা প্রায় নিশ্চিত। জুভেন্টাসের সঙ্গে কথাবার্তা হয়ে গেছে সুয়ারেজের আর ইন্টার মিলানের সঙ্গে আলোচনা চলছে ভিদালের। আর তাই এই দুই খেলোয়াড় বার্সেলোনার স্কোয়াড থেকে পৃথক হয়ে অনুশীলন করছেন বলে জানিয়েছে ইএসপিএন।


    এই দুজনের আলাদা অনুশীলনের ব্যাপারে সিদ্ধান্ত দিয়েছেন কোচ রোনাল্ড কোম্যানই। একজন ফিটনেস কোচ এখন তাদের অনুশীলন করাচ্ছেন। গত সপ্তাহে কোম্যানের সঙ্গে আলোচনায় সুয়ারেজ এবং ভিদালকে জানিয়ে দেওয়া হয়েছে যে, কোচের পরিকল্পনায় নেই তারা।

    এদিকে জুভেন্টাসের সঙ্গে এরই মধ্যে আলাপ-আলোচনা সেরেছেন সুয়ারেজ। ক্লাবের সঙ্গে 'ব্যক্তিগত শর্তাবলী'র বিষয়ে ঐকমত্যে পৌঁছেছেন এই উরুগুইয়ান। এখন শুধু বার্সেলোনার সঙ্গে জুভেন্টাসের ফি নিয়ে আলোচনা বাকি।

    বার্সেলোনার সঙ্গে আলোচনা করে ফ্রি-তে অথবা সামান্য ফিয়ের বিনিময়ে সুয়ারেজ কাতালুনিয়া ছাড়তে পারবেন বলে জানিয়েছেন স্প্যানিশ সাংবাদিক গিয়েম বালাগ। ২০১৪ সালে ৭৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন সুয়ারেজ। এরপর বার্সেলোনার হয়ে সম্ভাব্য সবকিছুই জিতেছেন তিনি। ২৮৩ ম্যাচে ক্লাবের হয়ে ১৯৮ গোল করেছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

    আর ভিদালকে দলে টানার চেষ্টা করছে ইন্টার মিলান। বর্তমান ইন্টার কোচ আন্তোনিয় কন্তের অধীনে একসময় জুভেন্টাসে খেলেছিলেন ভিদাল।