• লা লিগা
  • " />

     

    করোনাভাইরাসে আক্রান্ত ডিয়েগো সিমিওনে

    করোনাভাইরাস কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদ কোচ ডিয়েগো সিমিওনে। ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দিয়ে তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। ২৭ সেপ্টেম্বর গ্রানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করবে অ্যাটলেটিকো মাদ্রিদ।


    অ্যাটলেটিকো মাদ্রিদ বিবৃতিতে জানিয়েছে, সিমিওনের কোনো লক্ষণ দেখা দেয়নি। তিনি এখন নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন। শুক্রবার ক্লাবের প্রাক-মৌসুম অনুশীলনে করোনা পরীক্ষা করা হয় তার, সেখানেই তার করোনা শনাক্ত হয়।

    ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে লা লিগার নতুন মৌসুম। তবে লিসবনে চ্যাম্পিয়নস লিগের ‘ফাইনাল এইটে’ অংশ নেওয়ায় একটু লম্বা বিরতি পাচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদ। নতুন মৌসুমে তাদের মাঠে নামতে এখনো সপ্তাহ দুয়েক বাকি। আর সেই সময়ের মধ্যে সিমিওনে করোনা থেকে সেরে উঠবেন বলেই আশা করছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

    অ্যাটলেটিকো প্রথম করোনা হানা দিয়েছিল লিসবনে চ্যাম্পিয়নস লিগের শেষ আটের খেলা শুরুর আগেই। লিসবনের উদ্দেশ্য বিমান ওঠার আগেই ডিফেন্ডার সিমে ভ্রাসালকো এবং ফরোয়ার্ড অ্যাঙ্গেল কোরেয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন