• সিরি আ
  • " />

     

    পিরলোর প্রথম ম্যাচে গোল করলেন রোনালদো

    প্রথমবারের মতো জুভেন্টাসের ডাগআউটে দাঁড়িয়েছিলেন নতুন কোচ আন্দ্রেয়া পিরলো। প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে নোভারার বিপক্ষে ম্যাচ দিয়ে কোচিং ক্যারিয়ারের শুরুটা জয় দিয়েই হয়েছে তার। জুভেন্টাস জিতেছে ৫-০ ব্যবধানে, পিরলোর প্রথম ম্যাচে গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোও।


    রোনালদো ছাড়াও অ্যারন রামসে এবং মার্কো পিয়াকাও গোল পেয়েছেন। শেষদিকে জোড়া গোল করেছেন মানোলো পোর্তানোভা। শালকে থেকে ধারে জুভেন্টাসে যোগ দেওয়া যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনি এই ম্যাচ দিয়ে প্রথমবারের মতো গায়ে চড়িয়েছেন জুভেন্টাসের জার্সি।

    জুভেন্টাসের হয়ে ম্যাচে প্রথম গোলটি করেছেন রোনালদো। ২০ মিনিটে বক্সের মাঝ থেকে ডান পায়ের শটে বল জালে পাঠান তিনি। এরপর অবশ্য প্রথমার্ধে আর কোনো গোল পায়নি জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে রামসে, ৬৬ মিনিটে পিয়াকা এবং অতিরিক্ত সময়ে দুই গোল করেন পোর্তানোভা।

    শনিবার নতুন কোচ রোনাল্ড কোমানও বার্সার দায়িত্ব নেওয়ার পর  প্রথমবার ছিলেন ডাগআউটে।  লিওনেল মেসিও ছিলেন একাদশে, জিমনাস্টিকের বিপক্ষে সেই ম্যাচে ৪৫ মিনিটে খেলেছিলেন তিনি। মেসি গোল না পেলেও উসমান দেম্বেলে, আঁতোয়ান গ্রিজমান এবং ফিলিপে কুতিনহো জাল খুঁজে পেয়েছেন। জিমনাস্টিককে ৩-১ গোলে হারিয়েছিল বার্সেলোনা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন