• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    করোনায় আক্রান্ত ইংলিশ অলরান্ডার ডেভিড উইলি

    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংলিশ পেসার ডেভিড উইলি। ইয়র্কশায়ারের হয়ে ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভাইটালিটি ব্লাস্টে খেলছিলেন তিনি। সেখানেই তার সংস্পর্শে আসা আরও তিন ক্রিকেটারকেও আইসোলেশনে পাঠানো হয়েছে।


    উইলির জীবন আক্ষরিক অর্থেই রোলারকোস্টারের মতো চলছে। আর সেই রোলারকোস্টারের বৃত্তান্ত তিনি নিজেই দিয়েছেন টুইটারে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা হয়নি তার। সে সিরিজে খেলার জন্য ‘বায়ো বাবলে’ও থাকতে হয়েছিল তাকে। সেখান থেকে বাদ পড়ে বায়ো বাবল ছেড়ে ইয়র্কশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে যোগ দেন। এখানে দুই ম্যাচ খেলেই এবার করোনায় আক্রান্ত হয়েছেন।

    উইলির সংস্পর্শে আসায় ইয়র্কশায়ারের ম্যাথিউ ফিশার, টম কোহলার-ক্যাডমোর এবং জশ পসিডেনও ১৪ দিন আইসোলেশনে থাকবেন। আইসোলেশনে নির্দিষ্ট সময় থাকার পর তাদের নেগেটিভ আসলেই তারা আবার দলের সঙ্গে যুক্ত হতে পারবেন।

    ২০১৫ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় উইলির। ইংল্যান্ডের হয়ে ২৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৪ উইকেট পেয়েছেন তিনি। আর ৪৯ টি ওয়ানডে খেলে তার ঝুলিতে গেছে ৬০ উইকেট।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন