• ইংলিশ প্রিমিয়ার লিগ
  • " />

     

    শুক্রবার টটেনহামে যোগ দিচ্ছেন বেল-রেগিয়ন

    রিয়াল মাদ্রিদ থেকে গ্যারেথ বেল এবং সার্জিও রেগিয়নকে টটেনহাম দলে টানার সব প্রক্রিয়া সম্পন্ন করেছে বলে নিশ্চিত করেছেন ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রেগিয়ন পাঁচ বছরের চুক্তিতে স্পার্সে যোগ দেবেন। রেগিয়নের সঙ্গে ৪৫ মিলিয়ন ইউরোর বাই আউট ক্লজ জুড়ে দিয়েছে মাদ্রিদ। আর বেল সাত বছর পর পুরনো ক্লাব টটেনহামে ফিরবেন ধারে এই মৌসুমের জন্য।

    রিয়াল মাদ্রিদের ট্রেনিং গ্রাউন্ডে বেল এবং রেগিলনের মেডিকেল হয়ে গেছে। আগামীকাল শুক্রবার দুইজনকে দলভুক্ত করার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবে টটেনহাম।


    চারবারের চ্যাম্পিয়নস লিগজয়ী বেলের উত্থান হয়েছিল টটেনহামেই। ২০০৭ সালে সাউদাম্পটন থেকে স্পার্সে যোগ দেওয়ার পর বিশ্বময় পরিচিতি পান। টটেনহামে থাকাকালে দুইবার পিএফএ বর্ষসেরা এবং একবার পিএফএ তরুণ বর্ষসেরা খেলোয়াড় হয়েছিলেন বেল। টটেনহামের হয়ে ছয় মৌসুমে ২০৩ ম্যাচ খেলে ৫৫ গোল করেছিলেন তিনি।

    এরপর বিশ্বরেকর্ড ফি দিয়ে বেলকে দলে টানে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসদের প্রথম মৌসুমগুলো বেশ ভালো কেটেছিল তার। তবে কোচ হিসেবে জিনেদিন জিদান আসার পর থেকেই ক্লাবের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তার। বেশ কয়েক মৌসুম ধরে বেল-রিয়াল নাটক চলার পর অবশেষে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে আবারও নিজের পুরনো ক্লাবে ফিরছেন তিনি।

    আর রিয়াল মাদ্রিদের একাডেমী থেকে উঠে আসা রেগিয়নের সিনিয়র দলের হয়ে অভিষেক হয়েছিল ২০১৮ সালের অক্টোবরে। গত মৌসুম ধারে সেভিয়ায় খেলেছিলেন, সেখানে ক্লাবটির হয়ে ইউরোপা লিগ জিতেছিলেন রেগিয়ন। ২৩ বছর বয়সী মিডফিল্ডারকে ইউরোপের অন্যতম সেরা তরুণ লেফটব্যাক হিসেবে গণ্য করা হয়। দীর্ঘ সময় ধরে ক্লাবের সঙ্গে থাকা ইংলিশ লেফট ব্যাক ড্যানি রোজকে ছেড়ে দিতে চায় টটেনহাম। আর সেজন্যই তার উত্তরসূরি হিসেবে আগেভাগেই রেগিয়নকে দলভুক্ত করেছে টটেনহাম।

    দলবদলের সর্বশেষ খবর জানতে এই থ্রেডে চোখ রাখুন

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন