• সিরি আ
  • " />

     

    হিগুয়াইনের জুভেন্টাস অধ্যায় শেষ

    দুই পক্ষের সম্মতিতে বাতিল হল গনজালো হিগুয়াইনের সঙ্গে জুভেন্টাসের চুক্তি। এই চুক্তির মেয়াদ ছিল ২০২১ পর্যন্ত। জুভেন্টাসের সঙ্গে চুক্তি বাতিল হয়ে যাওয়ায় হিগুয়াইন এখন ফ্রি-তে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে যোগ দিতে পারবেন।

    জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রেয়া পিরলো দলের দায়িত্ব নিয়েই কয়েকজন খেলোয়াড় তার পরিকল্পনায় নেই বলে জানান। তাদের মাঝে অন্যতম ছিলেন আর্জেন্টাইন স্ট্রাইকার হিগুয়াইন। ২০১৬ সালে প্রায় ৯০ মিলিয়ন ইউরো খরচ করে নাপোলি থেকে হিগুয়াইনকে দলে টেনেছিলে জুভেন্টাস। বিয়ানকোনেরিদের হয়ে প্রথম দুই মৌসুম ভালোই কেটেছিল তার। ২০১৬-১৭ মৌসুমে ৩২ এবং ২০১৭-১৮ মৌসুমে ২৩ গোল করেছিলেন তিনি।


    তবে ২০১৮-১৯ মৌসুমে ক্রিশ্চিয়ানো রোনালদো তুরিনে আসার পর হিগুয়াইনকে মিলান এবং চেলসিতে ধারে পাঠায় জুভেন্টাস। দুই ক্লাবের হয়ে সেই মৌসুমে ৪১ ম্যাচ খেলে মাত্র ১৩ গোল করেছিলেন তিনি। ২০১৯-২০ আবারও জুভেন্টাসে ফিরে আসেন হিগুয়াইন। ক্লাবে নিজের শেষ মৌসুমে ৪৩ ম্যাচ খেলে করেছিলেন মোটে ১১ গোল। আর তাই ৩২ বছর বয়সী এই স্ট্রাইকারকে নিজের পরিকল্পনায় রাখেননি পিরলো।

    ইন্টার মায়ামি ম্যানেজার ডিয়েগো আলনসো জানিয়েছেন, হিগুয়াইনের সঙ্গে তাদের আলোচনা শেষ পর্যায়ে রয়েছে। গত সপ্তাহে হিগুয়াইন চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে মায়ামিতে গেছেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন