• লা লিগা
  • " />

     

    মেসির বিদায়ী শুভেচ্ছা নিয়ে ইন্টারে যাচ্ছেন ভিদাল

    বার্সেলোনা ছেড়ে ইন্টারে মিলানে পাড়ি জমাচ্ছেন মিডফিল্ডার আর্তুরো ভিদাল। চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করে আন্তোনিয় কন্তের দলের সঙ্গে যোগ দিতে এরই মধ্যে মিলানে পৌঁছে গেছেন তিনি। আর যাবার বেলায় বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসির কাছ থেকে পেয়েছেন দারুণ বিদায়ী বার্তা।


    ভিদালকে বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে ভিদালের সঙ্গে নিজের একটি হাসিমুখের ছবি পোস্ট করে মেসি লিখেছেন, “আমি আগে তোমার বিপক্ষে খেলার মাধ্যমেই তোমাকে চিনতাম। আমার সবসময়ই মনে হত তুমি একজন অনন্যসাধারণ খেলোয়াড়। তবে পরবর্তীতে তোমার সঙ্গে ব্যক্তিগতভাবে যখন দেখা করেছি, তুমি আমাকে আরও অবাক করেছ। এই দুই বছরে আমরা অনেক কিছু ভাগাভাগি করে নিয়েছি। তোমার প্রতিভাও সবার নজরে এসেছে। আমি নতুন ক্লাবে তোমার নতুন অধ্যায়ের জন্য তোমাকে শুভকামনা জানাই। নিশ্চিতভাবেই আমাদের আবারও দেখা হবে।”

    ২০১৮ সালে বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় এসেছিলেন ভিদাল। খুব কম সময়ই ক্লাব অন্তপ্রাণ হয়ে ওঠেন তিনি। ক্লাবের সবার প্রিয় পাত্র হয়ে উঠতেও বেশি সময় লাগেনি তার। বার্সেলোনার হয়ে এই দুই মৌসুমে ৯৬ ম্যাচ খেলেছেন তিনি, গোল করেছেন ১১ টি।

    মেসির সেই বার্তার জন্য তাকে ধন্যবাদ জানিয়ে ছবির নিচে মন্তব্য করেছেন ভিদাল, “ধন্যবাদ এলিয়েন! ইতিহাসের সেরা ফুটবলারের সঙ্গে খেলতে পেরে আমি গর্বিত। আর তোমার বন্ধুত্বের জন্য অনেক ধন্যবাদ। আমি তোমাকে মিস করছি। শীঘ্রই দেখা হবে।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন