• লা লিগা
  • " />

     

    অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে কথাবার্তা হয়ে গেছে সুয়ারেজের

    ইতালিতে যাচ্ছেন না লুইস সুয়ারেজ, লা লিগাতেই থাকছেন। বার্সেলোনা ছেড়ে ডিয়েগো সিমিওনের অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমাবেন সুয়ারেজ। সেই লক্ষ্যে মাদ্রিদের ক্লাবটির সঙ্গে প্রাথমিক আলোচনাও সেরেছেন তিনি। এছাড়া স্প্যানিশ রেডিও স্টেশন আরএসি ১ জানিয়েছে, বার্সেলোনা তার সঙ্গে চুক্তি বাতিল করে দিয়েছে, যাতে সুয়ারেজ ফ্রি-তে ক্লাব ছাড়তে পারেন। তবে এই বিষয়টি এখনো আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।


    ফ্যাব্রিজিও রোমানোর তথ্যমতে, অ্যাটলেটিকো মাদ্রিদের স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতাকে দলে টানতে চায় জুভেন্টাস। তার বদলি হিসেবেই সুয়ারেজকে দলে ভেড়াতে চান সিমিওনে। আর সুয়ারেজ বার্সেলোনা ছাড়লে লিওঁ-র ডাচ ফরোয়ার্ড মেমফিস ডিপাইয়ের ব্যাপারে ক্লাবটির সঙ্গে আলোচনা শুরু করতে পারবে বার্সেলোনা।

    সুয়ারেজকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। গত কয়েকদিন ধরে অ্যাটলেটিকোর প্রধান নির্বাহী মিগুয়েল আনহেল জিল মারিনের সঙ্গে সুয়ারেজের আলোচনা চলছে। অবশেষে দুই পক্ষ চুক্তির শর্তাবলীর ব্যাপারে ঐকমত্যে আসতে পেরেছেন বলে জানিয়েছে মুন্দো দেপোর্তিভো। বার্সেলোনায় প্রতি সপ্তাহে সুয়ারেজ ৪ লাখ পাউন্ড আয় করতেন। বার্সেলোনার সঙ্গে ২০২১ পর্যন্ত চুক্তি রয়েছে সুয়ারেজের।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন