• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    অ-১৯ এর প্রাথমিক স্কোয়াডে ২৮ জন

    চার সপ্তাহের স্কিল ক্যাম্পের জন্য অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ১ অক্টোবর থেকে বিকেএসপিতে শুরু হতে যাওয়া এ ক্যাম্পের জন্য ২৮ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে। 

    এর আগে ২৩ আগস্ট থেকে চার সপ্তাহের ক্যাম্পের জন্য ডাকা হয়েছিল ৪৫ জনকে, সেখান থেকে বাদ পড়েছেন ১৭ জন। 

    ৩০ সেপ্টেম্বর ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের কোভিড-১৯ টেস্ট হবে। 

    এ ক্যাম্পে স্কিল, কন্ডিশনিংয়ের ওপর জোর দেওয়া হবে বলে জানিয়েছে বিসিবি।, ক্যাম্পের মাঝে ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর ৫টি ৫০ ওভারের ম্যাচ খেলবে স্কোয়াডের সদস্যরা। 

    ২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে পরবর্তী অ-১৯ বিশ্বকাপ, যেখানে বাংলাদেশ যাবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে। 

    অ-১৯ ক্যাম্পে ডাক পাওয়া প্রাথমিক স্কোয়াড 

    মফিজুল ইসলাম, ইমন আলি, ইফতেখার হোসেন, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, সাকিব শাহরিয়ের, সোহাগ আলি,  মেহেরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, খালিদ হাসান, আইচ মোল্লা, আশরাফুল হাসান রিয়াদ খান, মুসফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়জিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া,  আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন