• লা লিগা
  • " />

     

    ২ গোল, ১ অ্যাসিস্টে অ্যাটলেটিকো অধ্যায় শুরু করলেন সুয়ারেজ

    নির্ধারিত সময়ের ২০ মিনিট বাকি থাকতে মাঠে নেমেছিলেন লুইস সুয়ারেজ। বাকি সময়ে গোল করেছেন দুইবার, গোল করিয়েছেন আরও একবার। অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে অভিষেকটা তাই দুর্দান্ত হয়েছে উরুগুইয়াইন স্ট্রাইকারের। আর অ্যাটলেটিকো লা লিগায় তাদের মৌসুম শুরু করেছে গ্রানাডাকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে।


    সুয়ারেজ মাঠে নামার আগেই ৩-০ গোলে এগিয়ে ছিল অ্যাটলেটিকো। ডিয়েগো কস্তা, আনহেল কোরিয়েয়া, হোয়াও ফেলিক্সের গোলে এগিয়ে ডিয়েগো সিমিওনের দল। সাউল নিগেজ পেনাল্টি মিস না করলে ব্যবধান বাড়তে পারত আরও।

    ৭১ মিনিটে পরে কস্তার বদলি হয়ে মাঠে নামেন সুয়ারেজ। মাঠে নামার দুই মিনিটের ভেতর মার্কোস ইয়োরেন্তেকে দিয়ে গোল করান ৩৩ বছর বয়সী স্ট্রাইকার। এরপর ইয়োরেন্তের ক্রস থেকেই হেডে করেন নিজের প্রথম গোল। ৮৫ মিনিটের পর যোগ করা সময়ের শেষদিকে আরও একবার গোল করেন সুয়ারেজ। সে দফায় নিজের শট গোলপোস্টে লেগে ফেরত আসার পর সুয়ারেজ গোল করেন রিবাউন্ড থেকে।  

    একবিংশী শতাব্দীতে অ্যাটলেটিকোর প্রথম ফুটবলার হিসেবে অভিষেকে দুই গোল আর এক অ্যাসিস্ট করেছেন সুয়ারেজ। শুক্রবার বার্সেলোনার সঙ্গে সম্পর্ক চুকিয়ে অ্যাটলেটিকোতে যোগ দিয়েছিলেন উরুগুইয়ান। বার্সার ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন