• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    মার্চে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ

    চূড়ান্ত হয়েছে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর। সামনের মার্চে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ। ১৩ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ, টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে ২৮ মার্চ। 

    আগের সূচি অনুযায়ী এই সিরিজে বাংলাদেশের শুধু টি-টোয়েন্টি খেলার কথা ছিল। তবে মেয়েদের বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় বাড়তি একটা ওয়ানডে সিরিজ খেলার জন্য সময় ফাঁকা পেয়েছে বাংলাদেশ। ১৩ মার্চ ডানেডিনে সেই ওয়ানডে দিয়েই শুরু হচ্ছে সিরিজ। ১৩, ১৭ ও ২০ মার্চ তিনটি ওয়ানডে হবে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে। এই সিরিজ দিয়ে সেই ক্রাইস্টচার্চে আবার খেলতে যাচ্ছে বাংলাদেশ।এরপর ২৩, ২৬ ও ২৮ মার্চ তিনটি টি-টোয়েন্টি হবে নেপিয়ের, অকল্যান্ড ও হ্যামিল্টনে। 

    বাংলাদেশের সঙ্গে সিরিজের আগে নভেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও অস্ট্রেলিয়ার সাথেও হোম সিরিজ খেলার কথা নিউজিল্যান্ডের। আর বাংলাদেশের শ্রীলংকা সফর স্থগিত হয়ে যাওয়ায় কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা হবে, সেটা এখনো অনিশ্চিত। 

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন