• সিরি আ
  • " />
    X
    GO11IPL2020

     

    কোয়ারেন্টিনে পুরো জুভেন্টাস দল, অনিশ্চিত নাপোলির বিপক্ষে ম্যাচ

    করোনাভাইরাস আতঙ্কে কোয়ারেন্টিনে গেছে পুরো জুভেন্টাস দল। ক্লাবের দুজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ার পরপরই পুরো দলকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যদিও ওই দুই স্টাফের কেউই টেকনিক্যাল অথবা মেডিকেল স্টাফের সদস্য নয় বলে নিশ্চিত করেছে ক্লাবটি। তবুও সতর্কতা হিসেবে সবাইকে এখন কোয়ারেন্টিনে থাকতে হবে। আর এতে করে রবিবার নাপোলির বিপক্ষে জুভেন্টাসের ম্যাচটিও অনিশ্চিত হয়ে গেছে।

    যদিও জুভেন্টাস জানিয়েছে, খেলোয়াড়রা কোয়ারেন্টিনে থাকলেও সেখান থেকে সরাসরি তারা ম্যাচে অংশ নেবেন। তবে জুভেন্টাসে করোনার উপদ্রব শুরু হওয়ার নেপলসের স্বাস্থ্য কর্তৃপক্ষ নাপোলিকে তুরিনে যাওয়ার অনুমতি দিচ্ছে না। এতে করে শেষ পর্যন্ত ম্যাচটি অনুষ্ঠিত হবে কিনা সেটা এখন ভাবনার বিষয়।

    নাপোলি যদি ম্যাচটিতে অংশ না নেয়, তাহলে সিরি আ-র নিয়ম অনুযায়ী নাপোলিকে ম্যাচটি ৩-০ গোলে হারের ফল মেনে নিতে হবে। খেলোয়াড় এবং স্টাফদের কোয়ারেন্টিনে পাঠানোর ব্যাপারে জুভেন্টাস বলেছে, “নিয়মিত অনুশীলন এবং ম্যাচ কার্যক্রমে অংশ নিতে খেলোয়াড়দের যাতে কোনো অসুবিধা না হয়, সেজন্যই এই প্রক্রিয়া অনুসরণ করা হচ্ছে।”

    এদিকে নাপোলিতেও হানা দিয়েছে করোনা। শুক্রবার দলটির মিডফিল্ডার পিওতর জেলেনস্কি এবং একজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। এর পাঁচ দিন আগে জেনোয়ার বিপক্ষে খেলেছিল নাপোলি। জেনোয়ায় খেলোয়াড় এবং স্টাফ মিলিয়ে ১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন