• লা লিগা
  • " />

     

    ম্যান সিটির এরিক গার্সিয়াকে চান কোমান

    ম্যান সিটির এরিক গার্সিয়াকে চান কোমান    

    ম্যানচেস্টার সিটির স্প্যানিশ ডিফেন্ডার এরিক গার্সিয়াকে দলে ভেড়াতে চায় বার্সেলোনা। কয়েকদিন আগে পেপ গার্দিওলা বলেছিলেন, এই মৌসুমে গার্সিয়া ইতিহাদেই থাকবেন, এমন নিশ্চয়তা তিনি দিতে পারছেন না। এবার বার্সেলোনা কোচ রোনাল্ড কোমান খোলাখুলিই জানালেন, সোমবারের ট্রান্সফার ডেডলাইনের আগে গার্সিয়াকে ন্যু ক্যাম্পে আনার চেষ্টা করবেন তারা।


    দলবদলের সময় শেষ হওয়ার আগে বার্সেলোনা একজন সেন্টার ব্যাক এবং নাম্বার নাইন দলে টানার চেষ্টা করবে বলে নিশ্চিত করেছেন কোমান, “দুটি পজেশনে নতুন খেলোয়াড় আসলে আমাদের জন্য ভালো হবে। আমাদের একজন সেন্টার ব্যাক এবং নাম্বার নাইন লাগবে। এই দুই পজেশনে শক্তি বাড়লে আমাদের জন্য ভালো। কামাদের কাছে সোমবার পর্যন্ত সময় আছে। এটা সত্যি যে আমরা গার্সিয়াকে চাই। আমাদের তিন-চারজন সেন্টার ব্যাক আছে। তাই এখানে নতুন খেলোয়াড় প্রয়োজন।”

    যদিও নাম্বার নাইন হিসাবে বার্সেলোনা কাকে দলে টানতে চাচ্ছে সেটা নিশ্চিত করেননি কোমান। তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের ধারণা, ডাচ ফরোয়ার্ড মেমফিস ডিপাইকেই দলে টানার চেষ্টা করবে কাতালানরা। তবে সেজন্য এখনো লিওঁ-র সঙ্গে আনুষ্ঠানিকভাবে আলোচনা শুরু করেনি বার্সেলোনা।

    এদিকে রাতে ঘরের মাঠে লা লিগায় মাঠে নামবে বার্সেলোনা। প্রথম দুই ম্যাচ জিতে ফর্মের তুঙ্গে থাকা বার্সেলোনার সামনে এবার ইউরোপা চ্যাম্পিয়ন সেভিয়া।