• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    পাকিস্তানে যাচ্ছে জিম্বাবুয়ে, কলপ্যাক শেষে ফিরলেন 'ব্লেসিং'

    পাকিস্তানে যাচ্ছে জিম্বাবুয়ে, কলপ্যাক শেষে ফিরলেন 'ব্লেসিং'    

    তিন টেস্ট এবং তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে এই মাসের শেষের দিকে পাকিস্তানে যাবে জিম্বাবুয়ে। আর সেজন্য চামু চিভাভাকে অধিনায়ক করে ২০ সদস্যের দল ঘোষণা করেছে আফ্রিকার দেশটি। কলপ্যাক চুক্তি থেকে বাদ পড়ার পর আবারও দলে ফিরেছেন ২৪ বছর বয়সী পেসার ব্লেসিং মুজারাবানি আর প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন সৌদি আরবে জন্ম নেওয়া ব্যাটসম্যান ফারাজ আকরাম।


    জিম্বাবুয়ের শেষ আন্তর্জাতিক সিরিজ ছিল বাংলাদেশের বিপক্ষে। তখন দলটির নেতৃত্ব দিয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার শন উইলিয়ামস। চিভাভা ওই সিরিজে উইলিয়ামসের অনুপস্থিতিতে এক ওয়ানডেতে দলটির অধিনায়কত্ব করেছিলেন। আর এবার উইলিয়ামস, ব্রেন্ডন টেইলর, এল্টন চিগুম্বুরা এবং সিকান্দার রাজাদের অধিনায়ক হিসেবে পাকিস্তান সফরে যাবেন চিভাভা।

    ৩০ অক্টোবর থেকে পাকিস্তানে খেলা শুরু হবে। প্রথমে ওয়ানডে সিরিজ হবে নাকি টি-টোয়েন্টি সেটি এখনো নিশ্চিত করা হয়নি।

    জিম্বাবুয়ে স্কোয়াড

    চামু চিভাভা (অধিনায়ক), ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, তেন্দাই চাতারা, এল্টন চিগুম্বুরা, তেন্দাই চিসোরো, ক্রেইগ এরভিন, তিনাশে কামুনহুকামওয়ে, ওয়েসলি মাধেভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মাম্বা, রিচমন্ড মুতুম্বামি, ব্লেসিং মুজারাবনি, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড তিরিপানো, শন উইলিয়ামস