• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    ভারতের উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে মিথালির দলে জাহানারা, স্মৃতির দলে সালমা

    ভারতের উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জের এবারের আসরে অংশ নিচ্ছেন বাংলাদেশের দুই নারী ক্রিকেটার জাহানারা আলম এবং সালমা খাতুন। ৪ থেকে ৯ নভেম্বর ভারতে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। আসরে তিনটি দল অংশ নিচ্ছে। আর তাতে স্মৃতি মানধানার ট্রেইলব্লেজার্সে সালমা এবং মিথালি রাজের ভেলোসিটিতে খেলবেন জাহানারা। টুর্নামেন্টের আগের সংস্করণেও মিথালির দলেই খেলেছিলেন জাহানারা। সেবার ভেলোসিটির হয়ে ফাইনালে ২ উইকেট নিয়েছিলেন তিনি, তবে ম্যাচটি শেষ পর্যন্ত জিততে পারেনি তার দল।


    টুর্নামেন্টের চারটি ম্যাচের সবকটি সংযুক্ত আরব আমিরাতের শারজাতে অনুষ্ঠিত হবে বলে ধারণা করা করছে ক্রিকইনফো। অক্টোবরের তৃতীয় সপ্তাহে ক্রিকেটাররা আরব আমিরাতে যাবেন, আইপিএলের আদলেই সব ক্রিকেটারকে হোটেলে রাখা হবে ‘বায়ো-সিকিউর’ বলয়ের মাঝে, যেখানে কোয়ারেন্টাইন শেষ করবেন তারা।

    আর এ টুর্নামেন্টের সূচির সঙ্গে এবার উইমেনস বিগব্যাশ সাংঘর্ষিক হওয়ায় অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা এতে অংশ নিচ্ছেন না। অক্টোবরের ২৫ তারিখ থেকে শুরু হবে সেটি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন