• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    প্রধান নির্বাচকের পদ ছেড়ে দিলেন মিসবাহ

     

    গত বছর যখন দায়িত্ব পেয়েছিলেন, তখন একই সঙ্গে দুইটি দায়িত্ব ছিল মিসবাহ উল হকের। পাকিস্তান জাতীয় দলের কোচের পাশাপাশি কাজ করছিলেন প্রধান নির্বাচক হিসেবে। এবার কোচিংয়ে আরও বেশি মনযোগ দেওয়ার জন্য নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ালেন মিসবাহ।

     

    গত বছরের সেপ্টেম্বরে প্রধান নির্বাচক ও কোচের দায়িত্ব পেয়েছিলেন মিসবাহ, এই এক বছর দুই ভূমিকাতেই কাজ করেছেন। কিন্তু এবার নির্বাচকের দায়িত্বটা ছেড়ে দিলেন। কারণ হিসেবে বলেছেন, দুই ভূমিকাতে চাপ বেড়ে যাচ্ছিল বলে নির্বাচকের পদ থেকে সরে দাঁড়াচ্ছেন। তবে ইএসপিএনক্রিকইনফো বলছে, দুই ভূমিকায় ‘কনফ্লিক্ট অব ইন্টারেস্টের’ জন্য পিসিবির নতুন আইন অনুযায়ী একটি পদ ছেড়ে দিতে হতো মিসবাহকে। সেজন্যই সরে দাঁড়িয়েছেন প্রধান নির্বাচকের পদ থেকে।

    সামনে জিম্বাবুয়ে ও নিউজিল্যান্ড সিরিজেও দুই ভূমিকায় কাজ করবেন মিসবাহ। ১ ডিসেম্বরের পর মনযোগ দেবেন শুধু কোচিংয়ে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন