• সিরি আ
  • " />
    X
    GO11IPL2020

     

    খেলতে না এসে জুভেন্টাসের বিপক্ষে ৪ পয়েন্ট হারাল নাপোলি

    অবশেষে সিরি আ-তে জুভেন্টাস-নাপোলির বাতিল হয়ে যাওয়া ম্যাচে স্বাগতিক জুভেন্টাসকে ৩-০ গোলে জয়ী ঘোষণা করেছে লিগ কর্তৃপক্ষ। গত ৪ অক্টোবর করোনাভাইরাস আতঙ্কে তুরিনে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচে অংশ নিতে ভ্রমণ করেনি নাপোলি। 

    তবে এক স্টাফ সদস্যের করোনা হওয়ার পর পুরো দল কোয়ারেন্টিনে থাকার পরও সময়মত ম্যাচ খেলতে মাঠে এসেছিল জুভেন্টাস। আর নাপোলি খেলতে না আসায় স্বাভাবিকভাবেই ম্যাচটি নিয়ে সুবিধাজনক স্থানে ছিল স্বাগতিক দলটি। শেষ পর্যন্ত লিগ কর্তৃপক্ষ জুভেন্টাসের পক্ষেই সিদ্ধান্ত দিয়েছে।

    এছাড়া ম্যাচে অংশ না নেওয়ায় নাপোলিকে অতিরিক্ত এক পয়েন্টের পেনাল্টিও দেওয়া হয়েছে। নাপোলির দুই খেলোয়াড় পিওতর জেলেনস্কি এবং এলিফ এলমাস ও এক স্টাফ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার পর দলটিকে তুরিনে ভ্রমণের অনুমতি দেয়নি নেপলসের স্বাস্থ্য কর্তৃপক্ষ।

    নাপোলি চেয়েছিল ম্যাচটি যাতে পরবর্তী কোনো সময়ে আয়োজন করা হয়। তবে সিরি আ কর্তৃপক্ষ সেই দাবী আমলে নেয়নি। নাপোলি এই সিদ্ধান্তের বিরুদ্ধে কোর্ট অফ আর্বিট্রেশন ফোর স্পোর্টে আপিল করবে। সেখানে কাজ না হলে ইতালির সর্বোচ্চ ক্রীড়া কর্তৃপক্ষ কনিতে (সিওএনআই) অভিযোগ করবে বলেও জানিয়েছে নাপোলি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন