• সিরি আ
  • " />
    X
    GO11IPL2020

     

    করোনা নিয়ে ইতালিতে এসে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করেছেন রোনালদো?

    করোনাভাইরাসে আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনালদো পুরোপুরি সেরে ওঠার আগেই পর্তুগাল ছেড়ে ইতালিতে এসেছেন। আর এর ফলে তিনি ইতালির স্বাস্থ্যবিধি ভঙ্গ করেছেন বলে জানিয়েছেন দেশটির ক্রীড়া মন্ত্রী ভিনসেন্ট স্পাদাফোরা।

    নেশনস লিগে খেলতে পর্তুগালে অবস্থান করছিলেন রোনালদো। সেখানে গত মঙ্গলবার সুইডেনের বিপক্ষে পর্তুগালের ম্যাচের আগেই করোনায় আক্রান্ত হন তিনি। করোনায় আক্রান্ত হওয়ার পর সেখানে দুদিন অবস্থান করেই নিজের ব্যক্তিগত বিমানে করে তুরিনে এসেছেন রোনালদো। এখন সেখানে আইসোলেশনে রয়েছেন।

    আর এক রেডিও সাক্ষাৎকারে রোনালদোর এই কাজটিকে স্বাস্থ্যবিধি বিরুদ্ধ হিসেবে উল্লেখ করেছেন ইতালির ক্রীড়া মন্ত্রী। যদিও জুভেন্টাস প্রধান আন্দ্রিয়া আগনেল্লি মন্ত্রীর এই দাবী মানতে নারাজ। তার মতে, রোনালদো মেডিকেল ফ্লাইটেই তুরিনে এসেছেন, আর সেটাও সংশ্লিষ্ট স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমতির পর।

    রোনালদো আন্তর্জাতিক বিরতিতে স্পেনের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ এবং নেশনস লিগে ফ্রান্সের বিপক্ষে একটি ম্যাচ খেলার পরই করোনায় আক্রান্ত হন। এই মাসে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে বার্সেলোনার বিপক্ষে ম্যাচেও এখন অনিশ্চিত তিনি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন