• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    ভারতীয় দূতাবাসের অনুরোধে হেড কোচ রাজপুতকে ছাড়াই পাকিস্তানে জিম্বাবুয়ে

    তিন ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে পাকিস্তানে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তবে দলের সঙ্গে পাকিস্তানে আসেননি জিম্বাবুয়ের ভারতীয় কোচ লালচাঁদ রাজপুত। জিম্বাবুয়ের হারারেতে অবস্থিত ভারতীয় দূতাবাস দেশটির নাগরিকদের উপর ভ্রমণে বিধিনিষেধের কথা জানিয়ে রাজপুতকে পাকিস্তানে ভ্রমণ থেকে বিরত রাখতে জিম্বাবুয়ে ক্রিকেটকে অনুরোধ করেছে। তাই জিম্বাবুয়ে হেড কোচকে ছাড়াই ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে পাকিস্তানে সফর করছে। এক বিবৃতিতে এটি নিশ্চিত করেছে জিম্বাবুয়ে ক্রিকেট।
     

    রাজপুতের অনুপস্থিতিতে দলটির বোলিং কোচ ডগলাস হন্ডো এই সফরে দলের মূল কোচের দায়িত্বে থাকবেন। ১৯৮৫-৮৭ সাল পর্যন্ত ভারতের হয়ে খেলা রাজপুত ২০১৮ সালে জিম্বাবুয়ের হেড কোচের দায়িত্ব নিয়েছিলেন।

    জিম্বাবুয়ে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিণ্ডিতে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ খেলবে। ৩০ অক্টোবর এবং ১ ও ৩ নভেম্বর ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। এরপর লাহোরে যাবে জিম্বাবুয়ে দল। সেখানে ৭, ৮ এবং ১০ নভেম্বর তিনটি টি-টোয়েন্টি খেলবে তারা। কোভিড-১৯ মহামারির পর এটি হবে পাকিস্তানের মাটিতে এবং জিম্বাবুয়ের প্রথম আন্তর্জাতিক সিরিজ। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন