• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে কপিল দেব, অবস্থা স্থিতিশীল

    ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব অসুস্থ হয়ে পড়েছেন। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর জরুরী ভিত্তিতে তার করোনারি অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। এই প্রক্রিয়ার পর তিনি এখন স্থিতিশীল রয়েছেন। শুক্রবার হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।

    বৃহস্পতিবার মধ্যরাতে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যাথা নিয়ে দিল্লি হাসপাতালে ভর্তি হন কপিল। সেই হাসপাতালেই শুক্রবার হাসপাতালে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। হাসপাতালের বিবৃতিতে বলা হয়েছে, “কপিল দেব এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সার্বক্ষণিক পর্যবেক্ষণে রয়েছেন। তার অবস্থা এখন স্থিতিশীল, দুয়েকদিনের মধ্যেই হাসপাতাল ছাড়তে পারবেন তিনি।”

    এদিকে কপিল দেবের অসুস্থতার খবর শুনে তার দ্রুত রোগমুক্তি কামনা করে টুইট করেছেন সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর, “কপিল দেবের দ্রুত রোগমুক্তি এবং সুস্থতা কামনা করছি। নিজের খেয়াল রাখুন, স্যার।”

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন