• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    আবারও বার্সেলোনায় ফিরবেন গার্দিওলা?

    পেপ গার্দিওলাকে আবারও ন্যু ক্যাম্পে নিয়ে আসতে চান বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী ভিক্টর ফন্ট। ক্লাবের কিংবদন্তি এই খেলোয়াড় এবং ম্যানেজারকে ফিরিয়ে আনলেই কেবল ক্লাবের সর্বকালের সেরা লিওনেল মেসিকে কাতালান ক্লাবটিতে থাকতে রাজি করানো যাবে বলে মনে করেন তিনি। আগামী গ্রীষ্মে ম্যান সিটির সঙ্গে গার্দিওলার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে।

    অনেক সমালোচনা এবং বিতর্কের পর এই সপ্তাহে সভাপতির পদ থেকে সরে গেছেন তর্কসাপেক্ষে বার্সেলোনার ইতিহাসের সবচেয়ে বিতর্কিত সভাপতি। ফন্ট এখন বার্সেলোনার হাল ধরে ক্লাবে অর্থনৈতিক স্থিতিশীলতা আনতে চান, একইসাথে মাঠের পারফরম্যান্সে উন্নতির জন্যও পদক্ষেপ নিতে চান।

    ফন্টের মতে, “গার্দিওলা, জাভি, ইনিয়েস্তা, পুয়োলরা ক্লাবকে ভালবাসেন। তারা সবাই বার্সার কিংবদন্তি এবং ক্লাবকে ভালোবাসেন, তবে তারা কেউই এখন বার্সেলোনার সাথে নেই। আমাদের একটা ভালো প্রজেক্ট তৈরি করতে অবশ্যই তাদের ফিরিয়ে আনতে হবে। আর এর মাধ্যমে মেসির কাছে একটি বার্তা পৌঁছাবে যে মেসি একটি ভালো প্রজেক্টের অংশ, আর সে প্রজেক্টের লক্ষ্য হবে আগামী চ্যাম্পিয়নস লিগ জেতা।”

    কিকে সেতিয়েনের থেকে বার্সেলোনার দায়িত্ব নেওয়ার পর রোনাল্ড কোমান মাঠের পারফরম্যান্সের উন্নতির জন্য নিজেরা সেরাটা দিয়ে চেষ্টা করছেন। তবে ঘরের মাঠে এল ক্লাসিকোতে হেরে যাওয়ায় তার সামর্থ্য নিয়ে ধন্দে পড়ে গেছেন সমর্থকরা।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন