• সিরি আ
  • " />

     

    করোনাভাইরাস থেকে রেহাই মিলল রোনালদোর

    করোনাভাইরাস থেকে রেহাই মিলল রোনালদোর    

    করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শরীরে এই ভাইরাসের সংক্রমণ নিশ্চিত হওয়ার পর থেকেই আইসোলেশনে ছিলনে তিনি, শুক্রবার সবশেষ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে পর্তুগিজ ফুটবলারের।

    অক্টোবরের ১১ তারিখ সবশেষ ফ্রান্সের বিপক্ষে ম্যাচ খেলেছিলেন রোনালদো। এর দুইদিন পর করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। এই সময়ে পর্তুগালের হয়ে একটি, জুভেন্টাসের হয়ে সিরি আতে দুইটি ও চ্যাম্পিয়নস লিগে দুইটি ম্যাচ মিস করেছেন রোনালদো।

    সবশেষ বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের ২-০ গোলে হারা ম্যাচেও খেলা হয়নি রোনলাদোর। বুধবার ম্যাচের আগে দুই দফা পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পেয়েছিলেন তিনি। লিওনেল মেসি আর রোনালদোর দ্বৈরথ দেখতে তাই অন্তত ডিসেম্বরের ৮ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। ফিরল লেগে দুই দল খেলবে ন্যু ক্যাম্পে।

    রবিবার আন্দ্রেয়া পিরলোর জুভেন্টাস খেলবে স্পেজিয়ার বিপক্ষে। এর তিনদিন পর চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাস খেলবে ফেরেন্সভারোসের বিপক্ষে। সব ঠিকঠাক থাকলে এই সপ্তাহেই মাঠে ফেরার কথা রোনালদোর। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন