• কোপা আমেরিকা
  • " />
    X
    GO11IPL2020

     

    'ভিনিসিয়াস-বেনজেমার মাঝে কোনো সমস্যা নেই'

    চ্যাম্পিয়নস লিগে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে রিয়ালের তখন অবস্থা খুব একটা সুবিধার নয়। জার্মানিতে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে গিয়েছিল। বিরতি থেকে মাঠে নামার সময় ফ্রেঞ্চ টিভি চ্যানেল টেলিফুট দুই ফ্রেঞ্চ ফুটবলার করিম বেনজেমা এবং ফারলান্ড মেন্ডিকে ক্যামেরাবন্দী করে। আর সেখানেই বেনজেমাকে অপর ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রের ব্যাপারে অবিশ্বাসের বিষয়টি মেন্ডিকে বলতে শোনা গেছে বলে জানায় টেলিফুট। যদিও বেনজেমা পরে এক ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি অস্বীকার করেছিলেন অনেকটা এভাবে যে, ‘কুকুরেরা ঘেউ ঘেউ করে, নাম্বার নাইন তা উপেক্ষা করে।’

    হুয়েস্কার বিপক্ষে লা লিগায় মাঠে নামার আগে জিনেদিন জিদান দলের সবচেয়ে অভিজ্ঞ ফরোয়ার্ড বেনজেমা এবং তরুণ ভিনিসিয়াসের মধ্যে সমস্যার কথা অস্বীকার করেছেন। জিদানের মতে,  “বেনজেমা এবং ভিনিসিয়াসের বিষয়টি পরিষ্কার। তারা এক অন্যের সাথে কথা বলেছে। মাঠের বিষয় মাঠেই থাকে। তারা কথা বলেছে এবং এখন সবকিছু ঠিক আছে।”

    “তাদের মধ্যে কোনো সমস্যা নেই। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হুয়েস্কার বিপক্ষে ম্যাচ। বেনজেমা-ভিনিসিয়াসের মাঝে যা হয়েছে সেটা সবসময়ই হয়ে এসেছে। এখন শুধু নতুন করে ক্যামেরা এসেছে।”

    সেই ঘটনার পর মনশেনগ্লাডবাখের বিপক্ষে ম্যাচে দ্বিতীয়ার্ধে একবারও ভিনিসিয়াসের উদ্দেশ্যে পাস বাড়াননি বেনজেমা, মেন্ডিও মাত্র তিনবার বল ভিনিসিয়াসের উদ্দেশ্যে পাস করেছিলেন। ৭০ মিনিটে ভিনিসিয়াসকে উঠিয়ে ইডেন হ্যাজার্ডকে মাঠে নামিয়েছিলেন জিদান।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন