• লা লিগা
  • " />

     

    দুই মাস পর্যন্ত ছিটকে যাচ্ছেন আনসু ফাতি?

    দুই মাস পর্যন্ত ছিটকে যাচ্ছেন আনসু ফাতি?    

    রিয়াল বেতিসের ম্যাচে জয় পেলেও একটা খাবার খবর পেল বার্সেলোনা। তরুণ ফরোয়ার্ড আনসু ফাতি প্রথমার্ধ শেষে আর মাঠে নামেননি। বার্সেলোনা ওয়েবসাইট জানিয়েছে, বাঁ পায়ের ইন্টারনাল মেনিসকাস ছিঁড়ে গেছে তার। যার মানে, চার সপ্তাহ থেকে শুরু করে তিন মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে ফাতিকে। আর অস্ত্রোপচার দরকার হলে ছিটকে যেতে পারেন তিন মাস পর্যন্ত। 

    কাল বেতিসের সঙ্গে ম্যাচে প্রথমার্ধেই পেয়েছিলেন চোট। ফাতিকে ফাউল করা হলে সেটা থেকে পেনাল্টি পায় বার্সা, যদিও সেটা মিস করেন গ্রিজমান। এরপর ১৫ মিনিট খেললেও ফাতিকে স্বচ্ছন্দ মনে হয়নি, সাইডলাইনে চিকিৎসা নিতেও দেখা গেছে। প্রথমার্ধ শেষে মাঠ ছেড়ে গেছেন, এরপর তার জায়গায় মাঠে নেমেছেন লিওনেল মেসি। কিন্তু ম্যাচ শেষেই পাওয়া গেছে দুঃসংবাদ। তবে ফাতি কতদিনের জন্য ছিটকে গেছেন, সেটা নিশ্চিত করে বলেনি বার্সা কর্তৃপক্ষ। ্ধারণা করা হচ্ছে, চার সপ্তাহ থেকে আট সপ্তাহ পর্যন্ত সময় লাগতে পারে। আর অস্ত্রোপচার দরকার হলে তিন মাস হয়ে যেতে পারে সেটা। বার্সা আশা করছে, সেটার দরকার হবে না। 

    তিন মাসের জন্য ছিটকে গেলে বার্সার হয়ে দশটা ম্যাচ মিস করবেন ফাতি। এর মধ্যে আছে অ্যাটলেটিকোর সঙ্গে ম্যাচও। স্পেনের হয়েও ডাক পেয়েছিলেন, আন্তর্জতিক বিরতিতে খেলা হচ্ছে না তার। এই মৌসুমে মোট দশটি ম্যাচে মাঠে নেমে পাঁচটি গোল করেছেন কদিন আগেই ১৮তে পা দেওয়া এই তরুণ।