• লা লিগা
  • " />
    X
    GO11IPL2020

     

    ফাতি-ভালভের্দের দুঃসংবাদ পেল বার্সা-রিয়াল

    শুরুতে ধারণা করা হয়েছিল অস্ত্রোপচার না হলে দুই মাসের মধ্যেই সেরে উঠতে পারেন। কিন্তু ভাগ্যটা এত ভালো হলো না বার্সেলোনা ফরোয়ার্ডের।  বার্সেলোনা ওয়েবসাইট জানিয়েছে, বাঁ পায়ের ইন্টারনাল মেনিসকাসে অস্ত্রোপচার হয়েছে। চার মাসের জন্য তাই মাঠের বাইরে থাকতে হচ্ছে ফাতিকে। ওদিকে ডান পায়ের হাড়ে চিড় ধরেছে রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ফেদেরিক ভালভের্দের, সেজন্য তাকে এক মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে।

    বেতিসের সঙ্গে ম্যাচে প্রথমার্ধেই পেয়েছিলেন চোট পেয়েছিলেন ফাতি। এরপর ১৫ মিনিট খেললেও ফাতিকে স্বচ্ছন্দ মনে হয়নি, সাইডলাইনে চিকিৎসা নিতেও দেখা গেছে। প্রথমার্ধ শেষে মাঠ ছেড়ে গেছেন, এরপর তার জায়গায় মাঠে নেমেছেন লিওনেল মেসি। কাল বার্সা কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, অস্ত্রোপচারের পর চার মাস পর্যন্ত বাইরে থাকতে হতে পারে তাকে। এই মৌসুমে মোট দশটি ম্যাচে মাঠে নেমে পাঁচটি গোল করেছেন কদিন আগেই ১৮তে পা দেওয়া এই তরুণ। সব মিলে বার্সা ক্যারিয়ারে খেলেছেন ৪৩ ম্যাচ, হয়েছে বেশ কিছু রেকর্ডও। 

    রিয়ালের উরুগুইয়ান মিডফিল্ডার ভালভের্দের চোট পেয়েছেন ভ্যালেন্সিয়ার সাথে রিয়ালের সর্বশেষ ম্যাচে। ডান পায়ের পোস্টেরিয়র টিবিয়াল বোনে একটা চিড় ধরা পরেছে তার। রিয়াল অবশ্য জানায়নি কবের মধ্যে মাঠে ফিরবেন, তবে ধারণা করা হচ্ছে এক মাস সময় লেগে যেতে পারে। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ১১ ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নেমেছেন ২২ বছর বয়সী এই মিডফিল্ডার, করেছেন তিন গোল।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন