• প্রীতি ম্যাচ
  • " />

     

    ম্যাচের ৪৮ ঘন্টা আগে নেপাল দলে করোনাভাইরাসে আক্রান্ত একজন

    ম্যাচের ৪৮ ঘন্টা আগে নেপাল দলে করোনাভাইরাসে আক্রান্ত একজন    

    ঢাকায় আসার আগেই সাতজন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নেপালের সাতজন। তাদেরকে রেখেই বাংলাদেশের বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচে অংশ নিতে নেপাল বাংলাদেশে এসেছিল ৫ নভেম্বর। প্রথম দফার করোনা পরীক্ষায় সবাই উতরে গেলেও ম্যাচের ৪৮ ঘন্টা আগে নতুন করে একজন করোনা পজিটিভ হয়েছেন নেপাল দলে। হাসপাতালেও ভর্তি করা হয়েছে তাকে। আইসোলেশনের নিয়ম অনুযায়ী তাকে ছাড়াই এখন বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে নেপাল।

    ৫ নভেম্বর নেপাল ঢাকায় পৌঁছানোর পর কোয়ারেন্টিন শেষে নিয়মিত অনুশীলনও চালিয়ে গেছে। বুধবার দ্বিতীয় দফায় দুই দলের খেলোয়াড় ও স্টাফদেরই করোনা পরীক্ষা করানো হয়েছে। তাতে একমাত্র আটকে গেছেন নেপালের ওই ফুটবলার। তবে তার শরীরে নেই কোনো উপসর্গ। সতর্কতা অবলম্বন করতেই তাকে হাসপাতালে রাখা হয়েছে বলে জানা গেছে।

    ১৩ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুজিববর্ষ আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে একই মাঠে দুইদল মুখোমুখি হবে ১৭ নভেম্বর। দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৫টায়। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন