• প্রীতি ম্যাচ
  • " />

     

    ৪৫ মিনিট খেলার পর করোনা-পজিটিভ হওয়ার খবর পেলেন ক্রোয়েশিয়া অধিনায়ক

    ৪৫ মিনিট খেলার পর করোনা-পজিটিভ হওয়ার খবর পেলেন ক্রোয়েশিয়া অধিনায়ক    

    তুরস্কের সঙ্গে ক্রোয়েশিয়ার ম্যাচ চলছিল তখন। ৪৫ মিনিট পর্যন্ত তুরস্ক এগিয়ে ২-১ গোলে। এরপর ড্রেসিংরুমে ফিরে ক্রোয়েশিয়া অধিনায়ক ডমাগজ ভিদা খবর পেলেন, তিনি করোনা পজিটিভ। অবশ্য এর আগেই তাকে বদলির সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন কোচ। 

    প্রীতি ম্যাচে প্রথমার্ধে আর্মব্যান্ড পরেই মাঠে নেমেছিলেন ভিদা। বেসিকতাসের এই ডিফেন্ডারকে এক অর্ধ খেলার পরেই তুলে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন কোচ। এর মধ্যেই আসে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর। গত সোমবারই পরীক্ষা করিয়েছিলেন ভিদা, তখন নেগেটিভ এসেছিল। বুধবার সকালে আবার পরীক্ষা করা হয়, ম্যাচ চলার সময় সেটির ফল আসে পজিটিভ। সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যান ভিদা, আগামী ১০ দিন তাকে আলাদাই থাকতে হবে। তবে ক্রোয়েশিত্যার অন্যদের ফল নেগেটিভ এসেছে। সুইডেনের সঙ্গে নেশনস লিগের ম্যাচ খেলতে স্টকহোম যাচ্ছেন দলের বাকিরা।

    ২-১ গোলে পিছিয়ে থেকে উলটো ৩-২ গোলে এগিয়ে গিয়েছিল ক্রোয়েশিয়া, তবে শেষ পর্যন্ত ম্যাচটা ড্র হয় ৩-৩ গোলে।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন