• প্রীতি ম্যাচ
  • " />

     

    করোনাভাইরাসে আক্রান্ত জেমি ডে

    করোনাভাইরাসে আক্রান্ত জেমি ডে    

    করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে জাতীয় দলের হেড কোচ জেমি ডে। শুক্রবার নেপালের বিপক্ষে ম্যাচের পর করোনা পরীক্ষা করা হয়েছিল স্কোয়াডের সব সদস্যের। এর ভেতর শুধু মাত্র বাংলাদেশের ব্রিটিশ কোচের ফলই এসেছে পজিটিভ।

    আজ রবিবার বাংলাদেশ দলের অনুশীলন শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। সে অনুশীলনও বাতিল করা হয়েছে।


    শুক্রবার নেপালকে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২-০ ব্যবধানে হারিয়ে প্রায় দশ মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফিরেছিল বাংলাদেশ। ১৭ নভেম্বরে দ্বিতীয় ম্যাচে নেপালের মুখোমুখি হওয়ার কথা জেমি ডের দলের। তবে ওই ম্যাচে ডাগ আউটে আর থাকতে পারছেন না তিনি। জেমির শরীরে গুরুতর তেমন লক্ষণ নেই, তবে হালকা ঠান্ডা লেগেছে তার। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে নতুন করে আরও একবার করোনা পরীক্ষা করানো হবে কোচের শরীরে।

    বাংলাদেশ-নেপাল মুজিববর্ষ আন্তর্জাতিক ফুটবল সিরিজে করোনার থাবা অবশ্য এই প্রথম নয়। বাংলাদেশ পৌঁছানোর আগে নেপাল দলের ৭ জন করোনা পজিটিভ হয়েছিলেন, প্রথম ম্যাচের আগে সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছিল আটে। তবে বাংলাদেশ দলে করোনা আঘাত আনল এই প্রথমবার। 

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন