• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    বাবাকে হারানোর পরও দলের সঙ্গে অস্ট্রেলিয়া থেকে গেলেন ভারত পেসার সিরাজ

    বাবার মৃত্যুসংবাদের পরও স্কোয়াড ছেড়ে ভারতে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন মোহাম্মদ সিরাজ। শুক্রবার এই ভারত পেসারের বাবা মোহাম্মদ ঘৌস মারা গেছেন। তবে দেশে ফেরার সুযোগ করে দেওয়ার কথা বলা হলেও স্কোয়াডের সঙ্গে অস্ট্রেলিয়া থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি, শনিবার এক বিবৃতিতে জানিয়েছে বিসিসিআই। বর্তমানে অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিনে আছে ভারত স্কোয়াড।

    “ভারত দলের পেসার মোহাম্মদ সিরাজ শুক্রবার অসুস্থতায় ভোগা বাবাকে হারিয়েছেন। বিসিসিআই সিরাজের সঙ্গে আলোচনা করেছে, এবং এই শোকের সময়ে তাকে ভারতে পরিবারের কাছে ফেরার ব্যবস্থা করে দেওয়ার কথা বলা হয়েছিল তাকে। এই পেসার ভারত স্কোয়াডের সঙ্গে থেকে জাতীয় দায়িত্ব পালনের সিদ্ধান্ত নিয়েছেন। বিসিসিআই তার শোক ভাগ করতে চায়, এবং এই কঠিন মুহুর্তে তার প্রতি সহানুভূতিশীল হতে চায়”, বলেছে ভারতের ক্রিকেট বোর্ড। 

    ফুসফুসের এক স্বল্পসময়ের রোগে সিরাজের ৫৩ বছর বয়সী বাবা মারা গেছেন বলে জানিয়েছে পিটিআই। সিরাজের ক্রিকেটার হয়ে ওঠার পেছনে বেশ বড় অবদান ছিল ঘোউসের। 

    অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতের স্কোয়াডে আছেন সিরাজ, যিনি এখন পর্যন্ত খেলেছেন ১টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি। 

    শেষ আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন তিনি, ৯ ম্যাচে নিয়েছেন ১১ উইকেট। 

    “আমাদের হৃদয়-উৎসারিত প্রার্থনা ও সমবেদনা বাবাকে হারানো মোহাম্মদ সিরাজ ও তার পরিবারের প্রতি। পুরো আরসিবি পরিবার এই কঠিন সময়ে তোমার পাশে আছে, শক্ত থাকো, মিঁয়া”, এক টুইটে বলেছে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি।  
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন