• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    ফ্লাইট মিস করে এলপিএলে খেলা পিছিয়ে গেল আফ্রিদির

    চোট আর করোনা ভাইরাসের জন্য একের পর এক ক্রিকেটার হারাচ্ছে শ্রীলংকা প্রিমিয়ার লিগ (এলপিএল)। এবার অদ্ভুত কারণে টুর্নামেন্টের শুরুটা মিস করছেন শহীদ আফ্রিদি। গল গ্ল্যাডিয়েটরসের হয়ে শুরু থেকে খেলার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট মিস করে এখন টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে খেলা হচ্ছে না। 

    দুই দিন আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল আফ্রিদির। কিন্তু পাকিস্তান থেকে শ্রীলংকার ফ্লাইট মিস করে এখন বুধবারের আগে আসতে পারছেন না। টুইটারে আফ্রিদি নিশ্চিত করেছেন, কলম্বোর ফ্লাইট মিস করেছেন তিনি। তবে দুশ্চিন্তা করতে বারণ করেছেন গল সমর্থকদের। বলেছেন, খুব শিগগির পৌঁছে যাবেন শ্রীলংকায়। 

    আসার পর পরেই মাঠে নামতে পারবেন না আফ্রিদি। প্রথমে তিন দিনের সেলফ কোয়ারেন্টিনে থাকার পর বায়ো বাবলে ঢোকার জন্য আরও কয়েক দিন অপেক্ষা করতে হবে। যার মানে ২৬ নভেম্বর থেকে শুরু টুর্নামেন্টের অন্তত প্রথম দুইটা ম্যাচ মিস করছেন। এর আগে প্রস্তুতির অজুহাত দেখিয়ে গল থেকে নাম সরিয়ে নিয়েছিলেন লাসিথ মালিঙ্গা। আফ্রিদি না থাকায় বড় একটা ধাক্কাই খেল দলটি। আরেক বিদেশী সরফরাজ আহমেদও নিউজিল্যান্ড সফরে সুযোগ পাওয়ায় খেলতে পারছেন না। আপাতত গলের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন ভানুকা রাজাপাক্সে।  

     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন