• অন্যান্য খবর
  • " />

     

    ম্যারাডোনাকে সম্মান না জানিয়ে মৃত্যুহুমকি পেলেন নারী ফুটবলার

    ম্যারাডোনাকে সম্মান না জানিয়ে মৃত্যুহুমকি পেলেন নারী ফুটবলার    

    সবাই দাঁড়িয়ে সম্মান জানাচ্ছেন, কিন্তু একজন বসে আছেন মাটিতে। ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর বিশ্বজুড়ে অনেক ফুটবল ম্যাচেই দাঁড়িয়ে সম্মান জানানো হয়েছে, পালন করা হয়েছে নীরবতা। কিন্তু স্পেনের মেয়েদের তৃতীয় বিভাগের এক ম্যাচে ফুটবলার পলা দুপেনা সেটা করতে অস্বীকৃতি জানান। তবে তার চেয়েও বড় খবর, এই খবরটা সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পর মৃত্যুহুমকি পেয়েছেন বলে দাবি করেছেন পলা।

    ম্যারাডোনার মৃত্যুতে শোক জানানো হয়েছে সব ফুটবল ম্যাচেই। তবে পেশায় শিক্ষক দুপেনা সেটি করতে অস্বীকৃতি জানিয়েছেন। ম্যারাডনা যেদিন মারা যান, সেদিন ছিল আন্তর্জাতিক গৃহ নিপীড়ন বিরোধী দিবস। ২০১৪ সালে ম্যারাডোনার বিরুদ্ধেও একবার স্ত্রী অলিভিয়ার গায়ে হাত তোলার অভিযোগ এসেছিল। ম্যারাডোনা অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সেই সময়। রার দাবি ছিল, রাগের মাথায় শুধু স্ত্রীর ফোনটা ভেঙে ফেলেছেন, কোনোভাবেই তার গায়ে হাত তোলেননি।

    তবে পলার কাছে ম্যারাডোনা ফুটবলার হিসেবে যত বড়ই হোক, মানুষ হিসেবে একজন স্ত্রী-নিপীড়ক। সেজন্যই ম্যারাডোনাকে দাঁড়িয়ে সম্মান জানাননি। পলার কথা, একজন মেয়ে হিসেবে এমন একজন লোককে সম্মান জানানো মানে তার কাছে ভণ্ডামি। আর কোনো মেয়ে ফুটবলার এই কাজটা না করায়ও অবাক হয়েছেন। তবে এই ঘটনার পর বেশ কিছু মৃত্যুহুমকি পেয়েছেন বলে পলার দাবি। শুধু তাকে নয়, তার সতীর্থদেরও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মেরে ফেলার হুমকি এসেছে।