• লা লিগা
  • " />

     

    গ্রানাডাকে হারিয়ে পাঁচে পাঁচ হলো রিয়ালের

    গ্রানাডাকে হারিয়ে পাঁচে পাঁচ হলো রিয়ালের    

    এইবারকে হারিয়ে চার চার হয়েছিল রিয়াল মাদ্রিদের। এবার গ্রানাডাকে হারিয়ে পাঁচে পাঁচ হলো জিনেদিন জিদানের দলের। কাল ২-০ গোলে গ্রানাডাকে হারিয়ে শিরোপাসম্ভাবনায় টিকে আছে রিয়াল, গোল দুইটি করেছেন কাসেমিরো ও করিম বেনজেমা। 

    নিজেদের মাঠে ৩০ সেকেন্ডের ভেতরেই পিছিয়ে পড়তে পারত রিয়াল। রাফায়েল ভারানের ভুলে ম্যাচের শুরুতেই সুযোগ পেয়ে গিয়েছিল গ্রানাডা। কিন্তু রবার্তো সলদাদোর কাছ থেকে বল পেয়ে পুয়ের্তাস কাজে লাগাতে পারেননি সুযোগ, বল মেরেছেন বাইরে। প্রথমার্ধে অবশ্য একটা ধাক্কা খেয়েছে রিয়াল, বক্সের ভেতর ঢুকতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠের বাইরে যেতে হয়েছে রদ্রিগোকে। স্ট্রেচারে করেই নিয়ে যেতে হয়েছে তাকে, যন্ত্রণায় কাতর মুখ বলছিল চোট গুরুতর হতে পারে। 

    অবশ্য রদ্রিগোর জায়গায় মাঠে নেমেই মার্কো আসেন্সিও রিয়ালের প্রথম গোলের উৎস ছিলেন। তার ক্রস থেকেই বল পেয়ে ৫৭ মিনিটে রিয়ালের প্রথম গোল করেন কাসেমিরো। এরপর যোগ করা সময়ের শেষ মুয়হূর্তে করিম বেনজেমা করেন দ্বিতীয় গোল। 

    এই জয়ে ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে থাকল রিয়াল,। ৩২ পয়েন্ট আছে অ্যাটলেটিকোরও, তবে তারা ম্যাচ খেলেছে দুইটি কম।