• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    কোহলি-স্মিথকে ছাড়িয়ে সবার ওপরে উইলিয়ামসন

    মাত্রই পাকিস্তানকে হারিয়ে বছর শেষ করেছে নিউজিল্যান্ড। বছরের শেষ দিনে এসে আরেকটা সুসংবাদ পেলেন কেন উইলিয়ামসন। স্টিভ স্মিথ ও বিরাট কোহলিকে ছাড়িয়ে এখন তিনি টেস্ট র‍্যাংকিংয়ে সবার ওপরে, প্রথমবারের মতো এই অর্জন হলো তার। 

    বে ওভালে ম্যাচ জেতানোর সেঞ্চুরির পর উইলিয়ামসনের রেটিং পয়েন্ট এখন ৮৯০। দুইয়ে থাকা বিরাট কোহলির পয়েন্ট ৮৭৯। বাজে ফর্মের খেসারত দিয়ে তিনে নেমে গেছেন স্টিভ স্মিথ, তার পয়েন্ট ৮৭৭। আগের মতোই চার ও পাঁচে আছেন মারনাস লাবুশেন ও বাবর আজম। মেলবোর্নে দুর্দান্ত সেঞ্চুরির পর পাঁচ ধাপ এগিয়ে ছয়ে উঠে এসেছেন আজিংকা রাহানে।

    বোলারদের তালিকায় শীর্ষ চারে কোনো পরিবর্তন নেই, আগের মতোই শীর্ষ চারে আছেন প্যাট কামিন্স, স্টুয়ার্ট ব্রড, নিল ওয়াগনার ও টিম সাউদি। দুই ধাপ গিয়ে পাঁচে উঠে এসেছে মিচেল স্টার্ক, ছয়ে কাগিসো রাবাদার পর দুই ধাপ এগিয়ে সাতে রবিচন্দ্রন অশ্বিন।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন