• ক্রিকেট, অন্যান্য
  • " />

     

    বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি

    বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি    

    বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক ভারত অধিনায়ক ও এখনকার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙুলি। কলকাতায় এক ওয়ার্ক-আউট সেশনের পর বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেওয়া হয়, নিশ্চিত করেছে পিটিআই। ধারণা করা হচ্ছে, কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে তার।

    “সৌরভ গাঙ্গুলির দ্রুত সুস্থতা কামনা করছি। তার পরিবারের সঙ্গে কথা বলেছি। দাদা ভাল আছেন, এবং চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছেন”, এক টুইটে এমন জানিয়েছেন বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ। 

    তার সুস্থতা কামনা করে টুইট করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। 

    সৌরভ বুকে অস্বস্তি নিয়ে কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছেন, ক্রিকইনফোকে এমন জানিয়েছেন তার ভাই স্নেহাশীষ গাঙ্গুলি। হাসপাতালের এক বিবৃতিতে বলা হয়েছে, আগে থেকেই হৃদরোগ আছে সৌরভের। তবে তার অবস্থা স্বাভাবিক আছে। আপাতত এনজিওগ্রাম করা হচ্ছে তার। 

    ক্রিকইনফো বলছে, বিসিসিআইয়ের বার্ষিক সভা শেষ করে কলকাতা ফেরার পর ইডেন গার্ডেনসে আসন্ন সৈয়দ মুশতাক আলি ট্রফির আয়োজন নিয়ে বৈঠিক করেছিলেন গাঙ্গুলি। ১০ জানুয়ারি থেকে শুরু হবে এ টুর্নামেন্ট। গত বছরের অক্টোবরে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিয়েছিলেন তিনি। 


     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন