• সিরি আ
  • " />

     

    জোড়া গোলে দলকে জেতালেন, পেলেকে ছাড়িয়ে গেলেন রোনালদো

    জোড়া গোলে দলকে জেতালেন, পেলেকে ছাড়িয়ে গেলেন রোনালদো    

    আরও একটি বছর, আর সেই পুরনো ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার নতুন বছরের শুরুতে করেছেন জোড়া গোল, উদিনেসের বিপক্ষে জুভেন্টাস পেয়েছে ৪-১ গোলের জয়। আর সেই সঙ্গে পেলেকে ছাড়িয়ে পেশাদার ফুটবলে সবচেয়ে বেশি অফিশিয়াল গোল এখন রোনালদোরই। 

    ম্যাচের শুরু থেকেই ভিএআর মাঠে নেমে গেছে কাল। রদ্রিগো দি পলের গোলে শুরুতে এগিয়ে গিয়েছিল জুভেন্টাস, কিন্তু বিল্ড আপের সময় হ্যান্ডবলের জন্য ভিএআরে বাতিল হয়ে যায় সেই গোল। প্রথম গোলের জন্য ৩১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে জুভেন্টাসকে। অ্যারন রামসের পাস থেকে গোল করে এগিয়ে দেন রোনালদো, লিগে যা তার ১৩তম গোল। ৪৯ মিনিটে রোনালদোর দারুণ পাস থেকেই গোল করে দলকে আরও এগিয়েদেন ফেরেদেরিকো কিয়েসা। এরপর গোল পেতে পারতেন রামসেও, কিন্তু সেটা বাতিল হয়ে যায় ভিএআরে। তবে দ্বিতীয় গোলটা ৭০ মিনিটে ঠিকই পেয়ে গেছেন রোনালদো। ১৪ গোল নিয়ে সিরি আ তে এই মৌসুমে সবচেয়ে বেশি গোল এখন তার। উদিনেসে এরপর একটি গোল ফেরালেও ম্যাচের একদম শেষ মুহূর্তে পাউলো দিবালা শেষ গোলটি করেছেন। ফিওরেন্টিনার বিপক্ষে হারের ধাক্কাটা তাই ভুলেছে জুভেন্টাস। 

    এই জয়ে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে উঠে এলো জুভেন্টাস। বেনেভেন্তোকে ২-০ গোলে হারিয়ে ৩৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে এসি মিলান, তারা খেলেছে ১৫টি ম্যাচ। ৩৬ পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ের ওপরে ইন্টার মিলান, তিনে আছে রোমা, চারে নাপোলি।

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন