• ক্রিকেট, অন্যান্য
  • " />
    X
    GO11IPL2020

     

    শ্রীলঙ্কায় কোভিড-১৯ পজিটিভ মইন আলি

    কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ইংল্যান্ড অলরাউন্ডার মইন আলি। শ্রীলঙ্কায় পৌঁছে হাম্বানটোটা বিমানবন্দরে পিসিআর টেস্টে পজিটিভ এসেছেন তিনি। আপাতত ১০ দিন সেলফ আইসোলেশনে থাকবেন মইন। তার সংস্পর্শে আসতে পারেন, এমন সন্দেহে আইসোলেশনে পর্যবেক্ষণে থাকবেন ক্রিস ওকসও। সোমবার এক বিবৃতিতে জানিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।  

    ১০ দিনের আইসোলেশন শেষ করে প্রথম টেস্টের আগে সময় পেলেও এ ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে মইনের। এ সিরিজ দিয়েই টেস্ট দলে ফিরেছেন মইন। 

    মঙ্গলবার সকালে আরেকবার টেস্ট করা সফরকারি দলের, ফলে তারা অনুশীলন শুরু করবেন বুধবার থেকে। এর আগে মঙ্গলবার সকালে টেস্টের পর বিকাল থেকেই অনুশীলন করার কথা ছিল তাদের।

    গত বছরের মার্চে কোভিড-১৯ মহামারি আকারে ছড়িয়ে পড়ার পর শ্রীলঙ্কা সফর স্থগিত করে ফিরে গিয়েছিল ইংল্যান্ড। নতুন পরিস্থিতিতে বায়ো-সিকিউরড বলয়ের মাঝে থেকে হবে এই সিরিজ। 

    হাম্বানটোটায় নিজেদের বেসক্যাম্পে অনুশীলন শেষ করার পর গলে যাবে ইংল্যান্ড। সেখানেই ১৪ তারিখ শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। 

    মইনের পজিটিভ হওয়ার ফলে ইংল্যান্ডের পরপর দুটি সফরে আঘাত করলো কোভিড-১৯। এর আগে দক্ষিণ আফ্রিকা থেকে ওয়ানডে সিরিজ বাতিল করে ফিরে গিয়েছিল তারা। 
     

    প্রিয় প্যাভিলিয়ন পাঠক, 

    কোভিড-১৯ মহামারি বিশ্বের আরও অনেক কিছুর মতো অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে ক্রীড়াঙ্গনকে। পরিবর্তিত এই পরিস্থিতিতে নতুন এক সংকটের মুখোমুখি হয়েছি আমরাও। প্যাভিলিয়নের নিয়মিত পাঠক এবং শুভানুধ্যায়ী হিসেবে আপনাদের কাছে অনুরোধ থাকবে আমাদের পাশে এসে দাঁড়ানোর। আপনার ছোট বা বড় যেকোনো রকম আর্থিক অনুদান আমাদের এই কঠিন সময়ে মূল্যবান অবদান রাখবে।

    ধন্যবাদান্তে,
    প্যাভিলিয়ন